রবি শাস্ত্রীকে বিরাট কোহলিদের হেড স্যার হওয়ার জন্য রাজি করালেন সচিন?

ফের বিরাট কোহলির হেড স্যার হতে চেয়ে আবেদন করেছেন রবি শাস্ত্রী। শাস্ত্রীকে আবেদন করার জন্যে রাজি করিয়েছেন সচিন তেন্ডুলকর। বোর্ডের পরামর্শদাতা কমিটি বাছবে টিম ইন্ডিয়ার নয়া। এই কমিটির গুরুত্বপূর্ণ সদস্য সচিন। অনিল কুম্বলে অধ্যায়ের পর টিম ইন্ডিয়ার নয়া কোচ বাছতে গিয়ে নাটকীয় মোড়। ফের বিরাট কোহলির হেড স্যার হতে চেয়ে আবেদন করেছেন রবি শাস্ত্রী।

Updated By: Jun 28, 2017, 11:17 PM IST
রবি শাস্ত্রীকে বিরাট কোহলিদের হেড স্যার হওয়ার জন্য রাজি করালেন সচিন?

ওয়ব ডেস্ক : ফের বিরাট কোহলির হেড স্যার হতে চেয়ে আবেদন করেছেন রবি শাস্ত্রী। শাস্ত্রীকে আবেদন করার জন্যে রাজি করিয়েছেন সচিন তেন্ডুলকর। বোর্ডের পরামর্শদাতা কমিটি বাছবে টিম ইন্ডিয়ার নয়া। এই কমিটির গুরুত্বপূর্ণ সদস্য সচিন। অনিল কুম্বলে অধ্যায়ের পর টিম ইন্ডিয়ার নয়া কোচ বাছতে গিয়ে নাটকীয় মোড়। ফের বিরাট কোহলির হেড স্যার হতে চেয়ে আবেদন করেছেন রবি শাস্ত্রী।

আরও পড়ুন- বিরাটকে 'সোজা পথে নিয়ে আসাতে' কোচ হতে চেয়ে আবেদন করলেন এই ইঞ্জিনিয়ার

আর সূত্রের খবর শাস্ত্রীকে আবেদন করার জন্যে রাজি করিয়েছেন আর কেউ নন-স্বয়ং সচিন তেন্ডুলকর। পরিবার নিয়ে এই মূহুর্তে লন্ডনে রয়েছেন মাস্টার ব্লাস্টার। শাস্ত্রীও রয়েছেন একই জায়গায়। কুম্বলের পরিবর্তে কোহলি যে শাস্ত্রীকে কোচ হিসেবে চান সেটা এখন ওপেন সিক্রেট। অধিনায়কের মনোভাব বুঝেই শাস্ত্রীর সঙ্গে একান্তে কথা বলেন সচিন। একটা সময় শাস্ত্রী ঠিকই করে ফেলেছিলেন তিনি আর কোচ হতে চেয়ে আবেদন করবেন না। তবে এরপরই পট পরিবর্তন। কোচ বাছাইয়ের জন্য আবেদনের সময়সীমা বাড়িয়ে দেয় বোর্ড। রাস্তা খুলে যায় শাস্ত্রীর জন্য। আর এই সুযোগেই আবেদন  করার জন্য শাস্ত্রীকে রাজি করিয়ে ফেলেন সচিন। বোর্ডের পরামর্শদাতা কমিটির গুরুত্বপূর্ণ সদস্য সচিন। তার সঙ্গে হাইপ্রোফাইল কমিটিতে রয়েছেন সৌরভ ও লক্ষ্ণণ। তারাই কোহলির পরবর্তী হেড স্যার বাছবেন। আর এবার সচিনের ভোট কার দিকে যাবে সেটা জলের মতো পরিস্কার।

.