কোচ বিতর্কে সৌরভের পর মুখ খুললেন সচিন, বিড়ম্বনায় শাস্ত্রী

ভারতের কোচ অনিল কুম্বলেকে নিয়ে প্রথম মুখ খুললেন সচিন তেন্ডুলকর। আর মুখ খুলেই বিড়ম্বনা বাড়ালেন রবি শাস্ত্রীর। কুম্বলে বিরাট কোহলিদের কোচ হওয়ার পরই সৌরভ গাঙ্গুলিকে টার্গেট করেছিলেন রবি। শাস্ত্রীকে পাল্টা দিয়েছিলেন সৌরভও। বিতর্ক বিসিসিআই পর্যন্ত গড়ায়। বোর্ডের নির্দেশে আপাতত বাকযুদ্ধ বন্ধ হলেও কুম্বলের ভূয়সী প্রশংসা করে সৌরভের পাশেই দাঁড়ালেন সচিন।

Updated By: Jul 13, 2016, 04:56 PM IST
কোচ বিতর্কে সৌরভের পর মুখ খুললেন সচিন, বিড়ম্বনায় শাস্ত্রী

ব্যুরো: ভারতের কোচ অনিল কুম্বলেকে নিয়ে প্রথম মুখ খুললেন সচিন তেন্ডুলকর। আর মুখ খুলেই বিড়ম্বনা বাড়ালেন রবি শাস্ত্রীর। কুম্বলে বিরাট কোহলিদের কোচ হওয়ার পরই সৌরভ গাঙ্গুলিকে টার্গেট করেছিলেন রবি। শাস্ত্রীকে পাল্টা দিয়েছিলেন সৌরভও। বিতর্ক বিসিসিআই পর্যন্ত গড়ায়। বোর্ডের নির্দেশে আপাতত বাকযুদ্ধ বন্ধ হলেও কুম্বলের ভূয়সী প্রশংসা করে সৌরভের পাশেই দাঁড়ালেন সচিন।

সৌরভকে বুকিরা কখনও ম্যাচ গড়াপেটার জন্য প্রস্তাব দিয়েছিল?

মাস্টার ব্লাস্টারের সাফ কথা কুম্বলে কড়া ধাঁচের মানুষ। খুবই লড়াকু। ফলে কঠিন পরিস্থিতির কিভাবে মোকাবিলা করতে হয় তা বিরাটদের ভালভাবেই বুঝিয়ে দিতে পারবেন জাম্বো। এমনকী সচিন বলেন কুম্বলের সঙ্গে তার খেলার অভিজ্ঞতাও দারুন। তাই ভারতীয় খেলোয়াড়দের উদ্দেশে সচিনের পরামর্শ কুম্বলের অভিজ্ঞতাকে বেশি করে কাজে লাগানোর দিকে মন দিক রাহানেরা। কারন আন্তর্জাতিক ক্রিকেটে দীর্ঘ কুড়ি বছর খেলার অভিজ্ঞতা রয়েছে জাম্বোর।

.