সাত পাকে বাঁধা পড়লেন সাইনা নেহওয়াল, দেখে নিন বিয়ের প্রথম ছবি

১৬ ডিসেম্বর রিসেপশন। এমনটাই জানা গিয়েছিল আগে।

Updated By: Dec 14, 2018, 06:25 PM IST
সাত পাকে বাঁধা পড়লেন সাইনা নেহওয়াল, দেখে নিন বিয়ের প্রথম ছবি

নিজস্ব প্রতিনিধি : দুপুর ১টা বেজে ৪০ মিনিটে তিনি একখানা ছবি দিয়েছিলেন। তাতে দেখা যাচ্ছে, সাইনা নেহওয়াল রোদ চশমা পরে বসে রয়েছেন গাড়িতে। ছবির ক্যাপশন-এ লিখেছিলেন- ট্র্যাভেলিং টাইম। অর্থাত্, তিনি কোথাও একটা যাওয়ার জন্য প্রস্তুত। বিকেল ৫টা বেজে ১২ মিনিটে সেই সাইনা নেহওয়াল আচমকা নিজের বিয়ের ছবি পোস্ট করে বসলেন। এতটা অতর্কিতে দেশের অন্যতম ব্যাডমিন্টন তারকা নিজের বিয়ের ছবি দিয়ে দেবেন, তা বোধ হয় কেউই ভাবতে পারেননি! আরেক ব্যাডমিন্টন তারকা পারুপাল্লি কাশ্যপের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সাইনা।

আরও পড়ুন-  এশিয়া কাপ ২০২০ আয়োজক পাকিস্তান, ভারত কি খেলবে?

১৬ ডিসেম্বর রিসেপশন। এমনটাই জানা গিয়েছিল আগে। কিন্তু সাইনা ১৪ ডিসেম্বর কাশ্যপের সঙ্গে ছবি পোস্ট করে নিজের বিয়ের কথা জানিয়ে দিলেন। ছবির নিচে লিখলেন, ''জীবনের সেরা ম্যাচ। #জাস্টম্যারেড।'' গত কয়েকদিন ধরেই সাইনা ও কাশ্যপ নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট মারফত একাধিক ছবি প্রকাশ্যে আনছেন। সেসব ছবিতে দেখা যাচ্ছে, তাঁরা প্রিয়জনদের বিয়ের কার্ড বিলি করছেন। কোচ পুল্লেলা গোপীচাঁদের হাতে কার্ড দেওয়ার ছবিও পোস্ট করেছিলেন তাঁরা। কাশ্যপ নিজেকে গোপীচাঁদ অ্যাকাডেমি পরিবারের সদস্য হিসাবে দাবি করেছিলেন। 

প্রায় এক দশকের বেশি সময় ধরে দুজনে সম্পর্ক। কিন্তু কখনওই এই সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি সাইনা বা কাশ্যপ। দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে বারবার। সোশ্যাল মিডিয়ায় দুজনে একসঙ্গে ছবিও পোস্ট করেছেন প্রচুর। সেসব ছবি দেখে দুজনের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল। তবে কেউই পাকাপাকিভাবে কিছু জানতে পারেননি। ফলে কিছুটা আকস্মিকভাবেই সাইনা-কাশ্যপের সম্পর্কে ও বিয়ের খবরটা পান ভারতীয় ক্রীড়াপ্রেমীরা। 

.