কোর্টে নয় সানিয়া মাতালেন র‌্যাম্প

টেনিসের কোর্ট থেকেই তাঁর উত্থান। কিন্তু চোটের কারণে সিঙ্গলসে এখন তাঁর র‌্যাকেট সেভাবে চলে না। তাতে অবশ্য সাইনার জনপ্রিয়তা মোটেও কমেনি। এখন হায়দ্রাবাদের এই তারকা টেনিস খেলোয়াড় ভারতের মহিলা টেনিসের মুখ। কিন্তু সেই সাইনা এখন টেনিসে নয়, ফ্যাশন দুনিয়াতে ঝ়ড তুলছেন।

Updated: Nov 5, 2012, 04:12 PM IST

টেনিসের কোর্ট থেকেই তাঁর উত্থান। কিন্তু চোটের কারণে সিঙ্গলসে এখন তাঁর র‌্যাকেট সেভাবে চলে না। তাতে অবশ্য সাইনার জনপ্রিয়তা মোটেও কমেনি। এখন হায়দ্রাবাদের এই তারকা টেনিস খেলোয়াড় ভারতের মহিলা টেনিসের মুখ। কিন্তু সেই সাইনা এখন টেনিসে নয়, ফ্যাশন দুনিয়াতে ঝ়ড তুলছেন। মুম্বইয়ের ব্লেন্ডারস প্রাইড ফ্যাশন ট্যুর ২০১২-র প্রথম দিনে সানিয়া র‌্যাম্প মাতালেন। এই ফ্যাশন শোয়ের র‌্যাম্পে হাঁটলেন কঙ্গনা রানওয়াত, সেলিনা জেটিলদের মত বলিউডের নায়িকারাও। কিন্তু প্রচারের সব আলো কেড়ে নিলেন সাইনা মির্জা।
শান্তুনু-নিখিলের ডিজাইনে রয়াল ব্লু ব্রাইডাল ওয়্যারে সাইনার ক্যাট ওয়াক দেখতে রীতিমত হুড়োহুড়ি পড়ে গেল। সানিয়ার এই ক্যাট ওয়াককে যে তাঁকে আগামী দিনে বিজ্ঞাপনের দুনিয়ায় অনেক দূরে এগিয়ে নিয়ে যাবে সেটা নিশ্চিত। র‌্যাম্প হাঁটার পর সানিয়া বললেন, "কাজটা আমার কাছে নতুন না হলেও ক্যাট ওয়াক করতে বারবারই খুব টেনসড থাকি। কাজটা টেনিস খেলার চেয়ে শক্ত।" এদিকে সাইনাকে শোয়েব মালিককে নিয়ে প্রশ্ন করা হলে বলেন, "মনেই হয় না যে আমার বিয়ে হয়ে গেছে। এখনও মনে হয় শোয়েবের সঙ্গে আমি এখনও ডেটিং করছি।"