Shah Rukh Khan: 'বিরাট আমার...'! শাহরুখের মন্তব্যে ঝড় উঠল নেটপাড়ায়

Shah Rukh Khan Comment On Virat Kohli Wins Over Internet: বিরাট কোহলিকে নিয়ে শাহরুখ যা বললেন, তা সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিল। শাহরুখ ও বিরাটের ফ্যানরা উদ্বেল হয়ে গেলেন। 

Updated By: Sep 27, 2023, 11:19 PM IST
Shah Rukh Khan: 'বিরাট আমার...'! শাহরুখের মন্তব্যে ঝড় উঠল নেটপাড়ায়
শাহরুখের উত্তরে উঠল ঝড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  শাহরুখ খান (Shah Rukh Khan) সচারচর বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে কথা বলেন না। তবে এবার বলিউড বাদশা (Badshah) কথা বললেন বাইশ গজের রাজাকে নিয়ে। শাহরুখ তাঁর মন্তব্য়ে হৃদয় জিতে নিল নেটদুনিয়ার। শাহরুখের সঙ্গে বিরাটের সম্পর্ক যে দারুণ, এই কথা বলার অপেক্ষা রাখে না। চলতি বছর আইপিএলে মাঠে, দু'জনকে একসঙ্গে পা মেলাতেও দেখা গিয়েছে। ম্য়াচের পর কেকেআর (KKR) মালিক স্নেহের আদরে ভরিয়েও দিয়েছিলেন আরসিবি-র (RCB) ব্য়াটিং মায়েস্ত্রোকে। তবে শাহরুখ বিরাট সম্পর্কে যা বলেছেন, তার নেপথ্যে রয়েছে অনুষ্কা শর্মার (Anushka Sharma) গভীর কানেকশন। বিরাটের স্ত্রী ও বলি নায়িকা বলিউডে ডেবিউ করেছিলেন শাহরুখের বিপরীতে 'রব নে বানা দি জোড়ি'তে (Rab Ne Bana Di Jodi)। এরপর অনুষ্কাকে 'যব তক হ্য়ায় জান' (Jab Tak Hai Jaan), 'যব হ্যারি মেট সেজল' (Jab Harry Met Sejal) ও 'জিরো'তে (Zero) একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে। শাহরুখ-অনুষ্কার দুরন্ত বন্ডিংয়ের কথাও সকলের জানা।

আরও পড়ুন: IND vs AUS 3rd ODI: মধুরেণ সমাপয়েৎ হল না ভারতের, রাজকোটে রাজ করল অস্ট্রেলিয়া

এদিন শাহরুখ ফাঁকা সময়ে, ফ্য়ানদের সঙ্গে কথোপকথন সারার জন্য় বেছে নিয়েছিলেন ট্য়ুইটারে প্রশ্নোত্তর পর্ব। যা তিনি প্রায়ই করে থাকেনয়। ট্যুইটারে খুবই জনপ্রিয় #AskSRK সেশন। সেখানেই জেয়াউল নামের এক ফ্য়ান জিজ্ঞাসা করেছিলেন, 'স্য়র কোহলির ব্য়াপারে কিছু বলুন।' যার উত্তরে শাহরুখ বলেন, 'আমি বিরাট কোহলিকে ভালোবাসি। ও আমার নিজের মানুষ। আমি সবসময় ওর ভালো থাকারই প্রার্থনা করি...আরে ভাই ও আমার জামাইয়ের মতো।' অন্য়দিকে এদিনই প্রকাশ্যে এসেছে সলমান খানের আসন্ন ছবি 'টাইগার থ্রি'র টিজার। যা নিয়েও এক ফ্যানের প্রশ্ন ছিল কিং খানের কাছে। ‘টাইগার ৩-এর টিজার দেখেছেন?’ এই প্রশ্ন শুনে অভিনেতা লেখেন, ‘টাইগারের লুক অসাধারণ। ভাই তো ভাই। খুবই ভালো লেগেছে।’

প্রসঙ্গত, যশ চোপড়ার জন্মদিনে ও যশরাজ ফিল্মসের প্রতিষ্ঠা দিবসেই প্রকাশ্যে আসে স্পাই ইউনিভার্সের আগামী ছবি টাইগার থ্রিয়ের টিজার।টিজারের প্রথমেই দেখা যায় একটি অডিও মেসেজ রেকর্ড করছেন যেখানে তিনি বলছেন, ‘আমার নাম অবিনাশ সিং রাঠৌর কিন্তু আপনাদের কাছে আমি টাইগার। ২০ বছর ভারতের সেবায় নিজের সব কিছু দিয়ে দিয়েছি। বদলে কিচ্ছু চাইনি, কিন্তু এবার চাইছি। আপনাদের বলা হচ্ছে যে আমি আপনাদের শত্রু। টাইগার গদ্দার। টাইগার শত্রু নম্বর ওয়ান। তাই ২০ বছর পর আমি ভারতের থেকে আমার ক্যারেক্টর সার্টিফিকেট চাইছি। আমার ছেলেকে আমি নয়, ইন্ডিয়া বলবে তার বাবা কে ছিল? দেশদ্রোহী নাকি দেশপ্রেমী? বেঁচে থাকলে আপনাদের সেবায় আবার ফিরব। নাহলে... জয় হিন্দ!’ তবে সলমানের যে সংলাপ ইতোমধ্যেই ভাইরাল তা হল ‘যব তক টাইগার মরা নেহি, তব তক টাইগার হারা নেহি’ অর্থাৎ মৃত্যু না আসলে হার মানার পাত্র নন টাইগার।

আরও পড়ুন: Asian Games 2023: ২০ ওভারে ৩১৪, ৯ বলে ৫০! সব রেকর্ড ভেঙে চুরমার করলেন নেপালিরা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল, স্বাস্থ্য ও প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের, রইল AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেলের ঢোকার রাস্তা)

.