WATCH: হাসিনার দলের হয়ে বিপুল ভোটে জয়ী সাকিব, এবার চড়িয়ে মহাবিতর্কে ক্রিকেটার-সাংসদ!

Shakib Al Hasan into another controversy as video of slapping fan goes viral: সাকিব আল হাসান ভোটে জিতলেন ঠিকই, তবে মহাবিতর্কেও জড়ালেন ফ্য়ানকে জড়িয়ে।

Updated By: Jan 8, 2024, 07:19 PM IST
WATCH: হাসিনার দলের হয়ে বিপুল ভোটে জয়ী সাকিব, এবার চড়িয়ে মহাবিতর্কে ক্রিকেটার-সাংসদ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওপার বাংলায় ফের ক্ষমতায় আওয়ামি লিগ। টানা অষ্টমবার জয়ী শেখ হাসিনা (Sheikh Hasina)। বাংলাদেশে প্রধানমন্ত্রীর কুর্সি সেদেশের হৃদয়ের মানুষ হাসিনারই। প্রতিপক্ষকে একেবারে পিষে ক্ষমতায় এসেছেন হাসিনা। তাঁর দল আওয়ামি লিগের (Awami League) হয়ে ভোটে দাঁড়িয়ে ছিলেন পদ্মাপাড়ের ক্রিকেটীয় নায়ক সাকিব আল হাসানও (Shakib Al Hasan)।

আরও পড়ুন: Ranji Trophy 2023-24: রঞ্জি অভিযানের শুরুতেই হোঁচট বাংলার! বিশাখাপত্তনমে মনোজদের ঝুলিতে এক পয়েন্ট

মাগুরা-১ (শ্রীপুর ও সদরের একাংশ) থেকে দাঁড়িয়ে বিপুল ভোটে জয়ে পেয়েছেন সাকিব। তবে ক্রিকেটার-নেতা ভোটপ্রচার পর্বেই এমন এক কাণ্ড ঘটিয়েছেন, যার জন্য় মহাবিতর্কে জড়িয়েছেন তিনি। একটি ভিডিয়ো অনলাইনে ঝড় তুলে দিয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে, সাকিবকে ঘিরে বহু মানুষের ভিড়। আর এমন সময় সাকিব মেজাজ হারিয়ে এক অনুরাগীকে কষিয়ে চড় মেরেছেন। যদিও জি ২৪ ঘণ্টা এই ভিডিয়োর সত্য়তা যাচাই করে দেখেনি। ভিডিয়ো সম্পর্কেও বেশি কিছু জানা যায়নি। 

আওয়ামি লিগের হয়ে প্রতীকে চিহ্ণে দাঁড়িয়ে ছিলেন সাকিব। পেয়েছেন ১ লাখ ৮৫ হাজার ৩৮৮ ভোট। সদরের একাংশ ও শ্রীপুর উপজেলা নিয়ে গঠিত এই মাগুরা-১ আসনের ১৫২ কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ছিল ৪ লাখ ৪৮৫। সাকিবের নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ কংগ্রেসের কাজি রেজাউল হোসেন পেয়েছেন ৫ হাজার ৯৭৩ ভোট। বাংলাদেশের তৃতীয় ক্রিকেটার হিসেবে সাংসদ হয়েছেন তিনি। এর আগে নৈমুর এহসান দুর্জয় এবং মাশরফি মোর্তাজা সাংসদ হয়েছিলেন পদ্মাপাড়ের ক্রিকেটীয় দেশের। তবে সাকিব কিন্তু ক্রিকেট ছাড়ছেন না। তিনি রাজনীতি ও ক্রিকেট একইসঙ্গে সামলাবেন। আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়র লিগ। রাজনীতির ময়দান ছেড়ে ফের সাকিব নামবেন খেলার ময়দানে। রংপুর রাইডার্সের ক্যাপ্টেন হিসেবে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন: T20 World Cup 2024: রোহিত না হার্দিক! বিশ্বযুদ্ধে কে অধিনায়ক? ময়দান কাঁপানো মত মহারাজের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.