টি-টোয়েন্টি সিরিজেও সাকিবকে পাবে না বাংলাদেশ

সাকিব বলছেন, "আমার মনে হয় না আমি এই টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারব।" 

Updated By: Feb 12, 2018, 10:56 AM IST
টি-টোয়েন্টি সিরিজেও সাকিবকে পাবে না বাংলাদেশ
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগেই ধাক্কা খেল বেঙ্গল টাইগাররা। দীনেশ চান্দিমলদের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অধিনায়ক সাকিবকে পাবে না বাংলাদেশ। চোটের কারণে টেস্ট সিরিজ থেকে আগেই ছিটকে গিয়েছিলেন এই তারকা অলরাউন্ডার। এবার টি-টোয়েন্টি সিরিজেও তাঁকে নিয়ে ধোঁয়াশায় বাংলাদেশ। যদিও বাংলাদেশ ক্রিকেটের প্রধান নির্বাচক মিনাজুল আবেদিন আশাবাদী, দ্বিতীয় ম্যাচেই সাকিব আল হাসানকে পাওয়া যাবে। সাকিব অবশ্য বলছেন, "আমার মনে হয় না আমি এই টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারব।" 

আরও পড়ুন- আমরা জেতার যোগ্য ছিলাম না, স্বীকারোক্তি বিরাটের

উল্লেখ্য, শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ শুরুর আগে সাকিবকে সামনে রেখেই দল নির্বাচন করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তবে বাঁ হাতে চোটের কারণে শ্রীলঙ্কার বিরুদ্ধে একটি টেস্টও মাঠে নামতে পারেননি সাকিব। তাঁর পরিবর্তে মহমদুল্লাহের কাঁধে ব্যাটন দিয়ে সিরিজ শুরু করেছিল টাইগাররা। এবার টি-টোয়েন্টি সিরিজেও মহমদুল্লাহকে নেতা করেই সিরিজ শুরু করার কথা ভাবছে বিসিবি।

আরও পড়ুন- মোক্ষম ম্যাচে ভারতকে ভোগাচ্ছে অভিশপ্ত 'নো বল' 

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ঢাকায় শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশে। রবিবার (১৮ ফেব্রুয়ারি) সিলেটে অনুষ্ঠিত হবে দ্বিতীয় টি-টোয়েন্টি।   

 

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়   

.