সামিকে রেখেই কলকাতা ছাড়লেন গম্ভীররা

লালবাজারের নির্দেশেই কলকাতা পুলিসের সদর দফতরে হাজির হলেন মহম্মদ সামি। কলকাতা পুলিস সূত্রের খবর অনুযায়ী আজ একই সঙ্গে মহম্মদ সামি এবং তাঁর দাদাকে জেরা করবে তদন্তকারীরা।   

Updated By: Apr 18, 2018, 04:52 PM IST
সামিকে রেখেই কলকাতা ছাড়লেন গম্ভীররা

নিজস্ব প্রতিবেদন: সামিকে কলকাতায় রেখেই বেঙ্গালুরু উড়ে গেল গোটা দিল্লি দল। গৌতম গম্ভীরদের সঙ্গে একই উড়ানে চড়তে পারলেন না ভারতীয় পেসার। কারণ, বুধবার লালবাজারে কলকাতা পুলিসের সদর দফতরে হাজিরা দিতে হয়েছে তাঁকে। 

আরও পড়ুন- লালবাজারে শামি, বয়ান রেকর্ডের পর দাদার সঙ্গে মুখোমুখি জেরার সম্ভবনা

মার্চে মহম্মদ সামির বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ এনে লালবাজারের মহিলা গ্রিভ্যান্স সেলের দ্বারস্থ হয়েছিলেন তাঁর স্ত্রী হাসিন জাঁহা। সামি-পত্নীর অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু করে তদন্তকারীরা। সেই সূত্রেই বুধবার সামিকে লালবাজারে তলব করে তদন্তকারীরা। আর লালবাজারের নির্দেশেই কলকাতা পুলিসের সদর দফতরে হাজির হলেন মহম্মদ সামি। কলকাতা পুলিস সূত্রের খবর অনুযায়ী আজ একই সঙ্গে মহম্মদ সামি এবং তাঁর দাদাকে জেরা করবে তদন্তকারীরা।   

আরও পড়ুন- এখনই অরেঞ্জ ক্যাপ পরতে চান না বিরাট

উল্লেখ্য, আজ লালবাজারে হাজিরা দিলেও মঙ্গলবার আইনজীবী মারফত্ চিঠি দিয়ে সামি জানিয়েছিলেন, আইপিলের কারণে তিনি ব্যস্ত। তদন্তকারীদের মুখোমুখি হওয়ার আগে আরও সময়ও চেয়েছিলেন তিনি। শোনা যাচ্ছে, হাইকোর্টে আগাম জামিনের আর্জিও করবেন মহম্মদ সামি। 

.