দীর্ঘদিনের বান্ধবী Mittali Parulkar-এর সঙ্গে বাগদান পর্ব সারলেন Shardul Thakur

দ্বিতীয় ইনিংসের সূচনা করলেন শার্দূল ঠাকুর ও মিত্তালি পারুলকর। 

Updated By: Nov 29, 2021, 10:23 PM IST
দীর্ঘদিনের বান্ধবী Mittali Parulkar-এর সঙ্গে বাগদান পর্ব সারলেন Shardul Thakur
বাগদান পর্ব সেরে নেওয়ার পর বান্ধবী মিত্তালি পারুলকরের সঙ্গে শার্দূল ঠাকুর। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: সবকিছু ঠিকঠাক থাকলে আর কয়েক দিন পরেই দক্ষিণ আফ্রিকা উড়ে যাবেন। এর আগে নিজের ব্যক্তিগত জীবনে দ্বিতীয় ইনিংসের সূচনা করলেন টিম ইন্ডিয়ার (Team India) জোরে বোলার শার্দূল ঠাকুর (Shardul Thakur)। দীর্ঘদিনের বান্ধবী ও পরিচিত মডেল মিত্তালি পারুলকরের (Mittali Parulkar) সঙ্গে বাগদান পর্ব সেরে নিলেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) এই জোরে বোলার। 

টি-টোয়েন্টি বিশ্বকাপের তাঁকে বিশ্রাম দিয়েছিল টিম ম্যানেজমেন্ট। এই ছুটির সময় বেশ ভালভাবেই কাজে লাগালেন শার্দূল। সোমবারই নিজের দীর্ঘদিনের বান্ধবী ও প্রেমিকা মিত্তালি পারুলকরের সঙ্গে বাগদান পর্ব সম্পন্ন করে ফেললেন এই মুম্বইকর। মিত্তালি সঙ্গে শার্দুলের প্রেম দীর্ঘ দিনের। সোশ্যাল মিডিয়ায় আগেও একসঙ্গে দেখা গেছে এই জুটিকে। এ বার সেই প্রেমকে পরিণতি দেন দুজনে।   

 

সোমবার বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের চত্ত্বরেই খুব ছিমছাম বাগদান পর্বের অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন শার্দুল ঠাকুর এবং মিত্তালি পারুলকরের কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয় পরিজনরা। উপস্থিত ছিলেন সস্ত্রীক রোহিত শর্মা। তিনিও দুজনকে টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন। সব মিলিয়ে প্রায় ৭৫ জনকে আমন্ত্রণ জানানো হয়েছিল বলে সূত্রের খবর। 

আরও পড়ুন: INDvsNZ: Shreyas Iyer-এর ভবিষ্যৎ নিয়ে কেন মুখে কুলুপ আঁটলেন Ajinkya Rahane?

নাচে গানে একেবারে ভরে উঠেছিল শার্দুল এবং মিত্তালির বাগদানের অনুষ্ঠান। শোনা যাচ্ছে, আগামী বছর এমন সময় বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন দুজন। ২০২২ সালে অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজিত হওয়ার পরেই নতুন ইনিংস পুর দমে শুরু করবেন শার্দূল ও  মিত্তালি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.