Sheldon Jackson-কে 'বিদেশি প্লেয়ার' বলেছিলেন সাংবাদিক! জবাবে Google Map রিটুইট করলেন এই নাইট

শেলডন জ্য়াকসন (Sheldon Jackson) নিজের কৃতিত্ব লিখেই রিটুইট করলেন!

Updated By: Mar 26, 2022, 09:01 PM IST
Sheldon Jackson-কে 'বিদেশি প্লেয়ার' বলেছিলেন সাংবাদিক! জবাবে Google Map রিটুইট করলেন এই নাইট

নিজস্ব প্রতিবেদন: কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার (Kolkata Knight Riders, KKR) শেলডন জ্য়াকসনকে (Sheldon Jackson) ভুলবশত 'বিদেশি ক্রিকেটার' বলেছিলেন এক সাংবাদিক! যার জবাবে ৬০ লক্ষ টাকার সৌরাষ্ট্রের উইকেটকিপার-ব্যাটার গুগল ম্যাপ (Google Map) রিটুইট করে সাংবাদিকের মুখ বন্ধ করালেন!

জ্যাকসন নিজের পরিচয় বৃত্তান্ত ও ক্রিকেটীয় কেরিয়ার তুলে ধরে ওই টুইটে লেখেন, "সৌরাষ্ট্রে জন্মানো (রঞ্জিতসিনজি, জন্মস্থান) ক্রিকেটার হিসাবে সর্বোচ্চ রঞ্জি সেঞ্চুরি (২১টি) চেতেশ্বর পূজারার, ১৭টি রয়েছে শেলডন জ্যাকসনের। একমাত্র পূজারা বেশি সেঞ্চুরি করেছেন শেলডনের থেকে।"

যদিও সেই সাংবাদিক টুইট করে পুরো ঘটনাটির ব্যাখ্য়া করেন। তিনি লেখেন, "আমি পুরো শো-তে একবারও বলিনি যে, শেলডন জ্যাকসন বিদেশি প্লেয়ার। আমার দুর্ভাগ্য যে, আমি বুঝতে পারিনি কখন তাকে বিদেশি ক্রিকেটার হিসাবে ডাকা হয়েছিল। এখানে পুরো শো-টি রয়েছে। দয়া করে সকলে দেখে নেবেন। ভারতীয় ক্রিকেটে শেলডনের কৃতিত্বের ব্যাপারে আমি যথেষ্ট ওয়াকিবহাল।"

শনিবার অর্থাৎ আজ সন্ধ্যায় পনেরোতম আইপিএলের ( IPL 2022) যবনিকা উঠেছে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium Mumbai)। আইপিএল ফিফটিনের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও রানার্স কলকাতা নাইট রাইডার্স (CSK vs KKR, IPL 2022)। এই ম্যাচে খেলছেন জ্যাকসন। তিনি বরুণ চক্রবর্তীর বলে রবিন উথাপ্পাকে অসাধারণ স্টাম্পআউট করেন। যা নিয়ে চর্চা চলছে।

আরও পড়ুন: IPL 2022: প্রথম জয়ী অধিনায়ক প্রিয় ওয়ার্নিকে স্মরণ করল BCCI

আরও পড়ুনShoaib Akhtar: অস্ট্রেলিয়ার কাছে সিরিজ খোয়ানোয় পাকিস্তানকে তোপ আখতারের!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.