Shoaib Akhtar: অস্ট্রেলিয়ার কাছে সিরিজ খোয়ানোয় পাকিস্তানকে তোপ আখতারের!

রাগে ফুঁসছেন শোয়েব আখতার! (Shoaib Akhtar)। দুষছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডকে ( PCB)

Updated By: Mar 26, 2022, 08:14 PM IST
Shoaib Akhtar: অস্ট্রেলিয়ার কাছে সিরিজ খোয়ানোয় পাকিস্তানকে তোপ আখতারের!
ক্ষোভে ফুঁসছেন আখতার!

নিজস্ব প্রতিবেদন: ২৪ বছর পর পাক মাটিতে টেস্ট সিরিজ জিতেছে অস্ট্রেলিয়া ( PAK vs AUS)। প্রথম দু'টি টেস্ট ড্র হয়ে যায় বাবর আজম ও প্যাট কামিন্সদের মধ্য়ে। ফলে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ ছিল 'ডু-অর-ডাই'। অস্ট্রেলিয়া ১১৫ রানে লাহোর টেস্ট জিতে সিরিজ পকেটে পুরে ফেলে। অজিদের কাছে সিরিজ খোয়ানোয় পাকিস্তানের বিরুদ্ধে তোপ দাগলেন শোয়েব আখতার (Shoaib Akhtar)। 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস' তাঁর ইউটিউব চ্যানেলে পাক বোর্ডকে ধুয়ে দেন।

কিংবদন্তি প্রাক্তন পাক স্পিডস্টার বলেন, "আমি অস্ট্রেলিয়ার জন্য় খুবই খুশি হয়েছি। অত্যন্ত হতাশ করেছে পাকিস্তান। রক্ষণাত্মক মানসিকতা নিয়ে পাকিস্তান খেলেছে এই সিরিজটা। তার সঙ্গেই বানানো হয়েছে বাজে পিচ। পাকিস্তান সিরিজ ড্র করার চেষ্টা করেছে। অন্যের জন্য গর্ত খুঁড়ে নিজেরাই সেই গর্তে পড়েছে। অত্যন্ত হতাশাজনক একটা সিরিজ। একেবারে অর্থহীন। পাকিস্তান ক্রিকেট বোর্ড এবং পাক ম্যানেজমেন্ট সিরিজ ড্র করার জন্যই খেলতে নেমেছিল। ওরা ভেবেছিল অস্ট্রেলিয়াকে জিততে দেব না, নিজেরাও জিতব না। সিরিজ শেষ অমীমাংসিত ভাবে।" আখতার ভূয়সী প্রশংসা করেছেন অজি অধিনায়ক প্য়াট কামিন্সের। আখতারের সংযোজন, "কামিন্স অত্য়ন্ত সাহসী নেতা। পাকিস্তানকে কম রানের টোটাল দিয়েও তাদের হারিয়ে দিল। ওকে কুর্নিশ। কামিন্স দুর্দান্ত বোলার ও ক্যাপ্টেন।" ১৯৯৮ সালের পর এই প্রথম পাকিস্তান সফরে এসেছে অস্ট্রেলিয়া (Australia tour of Pakistan 2022)। পূর্ণাঙ্গ সিরিজে তিনটি টেস্ট, সমসংখ্যক ওয়ানডে ম্য়াচ ও একটি টি-২০ রয়েছে। 

আরও পড়ুন: IPL 2022: এক রবির পাশে আর এক রবি, Ravindra Jadeja-র প্রশংসা করলেন Ravi Shastri

আরও পড়ুনIPL 2022, Jasprit Bumrah: দশকের স্মৃতিতে বুঁদ বুমরা! পোস্ট করলেন আবেগি ভিডিও-WATCH

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.