Shikhar Dhawan: বলিউডে পা রেখে লাস্যময়ী নায়িকাদের সঙ্গে একফ্রেমে টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার! কে তিনি?

Shikhar Dhawan: শরীরের বাড়তি ওজন নিয়ে চিন্তিত থাকেন অনেকেই। সেই সব মানুষদের নিয়ে এই ছবিতে দারুণ এক গল্প দেখানো হয়েছে। কিন্তু পরিচালক সাতরাম রামানির 'ডাবল এক্সএল'-এর গল্প দর্শকরা পছন্দ করবেন বলে আত্মবিশ্বাসী। সোনাক্ষী ও হুমাকে এই ছবিতে দেখা যাবে অভিনেতা জহির ইকবাল ও মাহাত রাধাবেন্দ্রের বিপরীতে। এই দুই অভিনেতা ছাড়াও এই ছবিতে দেখা যাবে শিখর ধাওয়ানকে। এই ছবিতে বিশেষ ভূমিকায় থাকবেন 'গব্বর'।   

Updated By: Oct 11, 2022, 03:54 PM IST
Shikhar Dhawan: বলিউডে পা রেখে লাস্যময়ী নায়িকাদের সঙ্গে একফ্রেমে টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার! কে তিনি?
ফের বলিউডে পা রাখলেন টিম ইন্ডিয়ার আর এক তারকা।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সুনীল গাভাসকর (Sunil Gavaskar), কপিল দেব (Kapil Dev) থেকে শুরু করে সন্দীপ পাতিল (Sandip Patil) কিংবা অজয় জাদেজা (Ajay Jadeja)। পরবর্তী সময় বিনোদ কাম্বলী (Vinod Kambli) থেকে যুবরাজ সিং (Yuvraj Singh)। বলিউডের (Bollywood) রুপোলি পর্দায় পা রাখা ভারতীয় ক্রিকেটারদের (Indian Cricketers) সংখ্যা নেহাত কম নয়। এবার সেই তালিকায় নাম লিখিয়ে ফেললেন শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। চলতি বছরের ৪ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'ডাবল এক্সএল'(Double XL)। সেই সিনেমায় হুমা কুরেশি (Huma Qureshi) ও সোনাক্ষী সিনহার (Sonakshi Sinha) সঙ্গে একফ্রেমে টিম ইন্ডিয়ার (Team India) ওপেনারকে দেখা যাবে। সিনেমার অন্যতম নায়িকা হুমা ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে 'গব্বর'-এর একটি ছবি পোস্ট করেছেন। স্বভাবতই সোশ্যাল মিডিয়ার যুগে সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। 

সোনাক্ষী এবং হুমার এই সিনেমা এমন মহিলার সম্পর্কে যাঁরা তাঁদের স্বপ্ন পূরণ করার চেষ্টা করছেন। সাতরাম রামানি পরিচালিত এই ছবিটি বাস্তব ঘটনার উপর তৈরি। তবে এই সিনেমায় নায়ক হিসেবে দেখা যাবে না শিখর ধাওয়ানকে। তিনি একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Huma Qureshi (@iamhumaq)

আরও পড়ুন: BCCI, Roger Binny, Sourav Ganguly: ভারতীয় ক্রিকেটের মসনদে সৌরভের জায়গায় বসছেন বিনি

আরও পড়ুন: Exclusive Gautam Bhattacharya, Sourav Ganguly: সৌরভকে সরিয়েই দেওয়া হল, কেন?

বাইশ গজের যুদ্ধে তিনি বিপক্ষের বোলারদের বুঝে নেন। তা এহেন শিখর ধাওয়ানের নতুন অভিজ্ঞতা কেমন? বাঁহাতি ওপেনার বলেন, 'দেশের হয়ে খেলার জন্য জীবনে মনোরঞ্জনের সুযোগ কম থাকে। তবুও যতটা সময় পেতাম তখন সব সময় বিনোদনের জন্য সিনেমা দেখি। যখন এই প্রস্তাব আমার কাছে এসেছিল এবং আমি গল্পটি শুনেছিলাম, এই গল্প আমাকে গভীরভাবে স্পর্শ করেছিল। এই গল্প সমাজকে একটি চমৎকার বার্তা দিতে চলেছে। আশা করি, এই গল্পটি দেখার পর অনেক মেয়েই তাঁদের স্বপ্ন পূরণে পিছপা হবে না।' 

ভারতীয় দলে খেলা একাধিক ক্রিকেটার বলিউডে নিজেকে দেখে নিতে চেয়েছিলেন। তবে বাইশ গজের যুদ্ধে সফল হওয়া ব্যক্তিত্বরা সেলুলয়েডের দুনিয়ায় সাফল্য পাননি। শিখর ধাওয়ান কি তাঁর নতুন ইনিংসের শুভ সূচনা করতে পারবেন? সেটা জানার জন্য আগামি ৪ নভেম্বর পর্যন্ত অপেক্ষা করতেই হবে। 'গব্বর' জোরালো কভার ড্রাইভ করেন নাকি তাঁকে দর্শকরা ফিরিয়ে দেন, এখন সেটাই দেখার।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.