সরফরাজ বাদ! পাকিস্তান দলের নতুন অধিনায়ক বেছে দিলেন শোয়েব আখতার

বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়ের পর থেকে অধিনায়ক সরফরাজের তীব্র সমালোচনা করে চলেছেন পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার। 

Updated By: Jul 24, 2019, 05:59 PM IST
সরফরাজ বাদ! পাকিস্তান দলের নতুন অধিনায়ক বেছে দিলেন শোয়েব আখতার

নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপে ব্যর্থ। তার উপর ভারতের কাছে হার। সরফরাজ আহমেদকে একটুও শান্তিতে থাকতে দিচ্ছেন না তাঁরই দেশের প্রাক্তন ক্রিকেটার ও সমর্থকরা। প্রায় প্রতিদিন পাকিস্তান ক্রিকেটের সঙ্গে জড়িত কেউ না কেউ সরফরাজকে আক্রমণ করেই চলেছেন। এই যেমন বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়ের পর থেকে অধিনায়ক সরফরাজের তীব্র সমালোচনা করে চলেছেন পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার। 

আরও পড়ুন-  প্রাক্তন ভারতীয় ক্রিকেটারদের সংগঠনকে স্বীকৃতি দিল বিসিসিআই!

বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়ের পরই অনেকে সরফরাজ আহমেদের অপসারণের দাবি করেছিলেন। সেই তালিকায় ছিলেন শোয়েব আখতারও। তিনিও অনেকর মতো প্রথমেই প্রশ্ন তুলেছিলেন সরফরাজের ফিটনেস নিয়ে। আর এবার সেই শোয়েব আখতার সরাসরি জানালেন, সরফরাজের বদলে কে পাকিস্তান দলের পরবর্তী অধিনায়ক হতে পারেন! অর্থাত্, ব-কলমে বুঝিয়ে দিলেন, তিনি আসলে সরফরাজকে আর জাতীয় দলের ক্যাপ্টেন হিসাবে দেখতে চাইছেন না। তবে এখনই সরফরাজকে দল থেকে বাদ দিতে চাননি আখতার। বরং কিপার-ব্যাটসম্যান হিসাবে সরফরাজকে দলে রাখতে চেয়েছেন তিনি।

আরও পড়ুন-  প্রতিবাদ! শুভমান গিল, অজিঙ্ক রাহানের জন্য বোর্ডকে সওয়াল সৌরভের

পাকিস্তান ক্রিকেটের বেশ কিছু প্রাক্তন সরফরাজের বদলে বাবর আজমকে ক্যাপ্টেন করার দাবি তুলেছেন। শোয়েব এক্ষেত্রে অন্য রাস্তা নিলেন। তিনি বললেন, ''একদিনের ও টি-২০ ক্রিকেটে আমি হ্যারিস শোহেলকে ক্যাপ্টেন হিসাবে চাই। বাবরকে টেস্ট দলের ক্যাপ্টেন করে দেওয়া হোক। বাবর ভাল ব্যাটসম্যান। ওকে একবার ক্যাপ্টেন হিসাবে দেখে নেওয়া যাক!''

.