Sourav Ganguly: বিরাটদের দক্ষতায় মোহিত সৌরভ, ভারত-ইংল্যান্ড সিরিজের প্রশংসায় টুইট

এই মুহূর্তে জো রুট ও বিরাট কোহলি ১-১।

Updated By: Sep 6, 2021, 11:33 AM IST
Sourav Ganguly: বিরাটদের দক্ষতায় মোহিত সৌরভ, ভারত-ইংল্যান্ড সিরিজের প্রশংসায় টুইট

নিজস্ব প্রতিবেদন: চলতি ভারত-ইংল্যান্ড ওভাল টেস্ট জমে গিয়েছে। খেলার ফয়সলা হতে চলেছে সোমবার অর্থাৎ পঞ্চম তথা শেষ দিনে। ইংল্যান্ডের প্রয়োজন ২৯১ রান। ভারতের দরকার ১০ উইকেট। যে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যেতে পারবে, সেই পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ২-০ এগিয়ে যাবে। এই মুহূর্তে জো রুট ও বিরাট কোহলি ১-১।

আরও পড়ুন: 'আজও মেদ কমানোর চিকিৎসা হয়!' Shami কে ট্রোল করতে গিয়ে বোল্ড Pant!

দুরন্ত টেস্ট সিরিজে মোহিত বোর্ড প্রেসিডেন্ট ও প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। টুইটারে তিনি লিখলেন, "এটাই ক্রিকেটের শ্রেষ্ঠত্ব। হাড্ডহাড্ডি লড়াকু টেস্ট সিরিজের সঙ্গে কোনও কিছুর তুলনা হবে না। অস্ট্রেলিয়ার পর এখন ইংল্যান্ড। ভারতীয় দলের সবচেয়ে পারদর্শী ক্রিকেট এটা।"  

ওভালে প্রথম টেস্টে ১৯১ রানে গুটিয়ে যাওয়া ভারত দ্বিতীয় ইনিংসে দুর্দান্ত প্রত্যাবর্তন করে ৪৬৬ রান তোলে স্কোরবোর্ডে। রোহিত শর্মার ব্যাট থেকে আসে ঝকঝকে ১২৭ রানের ইনিংস। ব্যাট হাতে অবদান রাখেন চেতেশ্বর পূজারা (৬১) ও শার্দূল ঠাকুররা (৬০)। এখন বোলারদের ওপর ম্যাচের ভাগ্য। এখন দেখার ওভালে শেষ হাসি কে হাসেন! বিরাট না রুট?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.