সিএবি সভাপতি হিসেবে আর মাত্র ছ'মাস থাকতে পারবেন সৌরভ গাঙ্গুলি

লোধা রিপোর্টের বিস্তারিত ব্যাখ্যার পর সিএবি সভাপতি হিসেবে আর মাত্র ছয় মাস থাকতে পারবেন সৌরভ গাঙ্গুলি। তারপরই তিন মাসের জন্য বিশ্রামে যেতে হবে প্রাক্তন ভারত অধিনায়ককে। এদিকে সিএবির কোষাধ্যক্ষ হিসেবেও মেয়াদ সেষ হয়ে গিয়েছেন বিশ্বরূপ দের। এই খবরের বিস্তারিত দেখুন স্পোর্টস চব্বিশে। লোধার রিপোর্ট ব্যাখার ধাক্কায় বেসামাল  সিএবি। লোধা কমিটি সিএবি-র চাওয়া ব্যাখায় পরিস্কার করে  জানিয়ে দিয়েছে সহসচিব থাকাকালীন সময়সীমাকেও ধরা হবে প্রশাসনির পদে থাকার পিরিয়ডের মধ্যে। আর তার ফলে কোষাধ্যক্ষ পদে থাকতে পারবেন না বিশ্বরূপ দে। শুধু তাই নয় লোধার বক্তব্যে বিপাকে বিশ্বরূপ দের বিরোধী শিবিরও।

Updated By: Jan 13, 2017, 08:50 AM IST
সিএবি সভাপতি হিসেবে আর মাত্র ছ'মাস থাকতে পারবেন সৌরভ গাঙ্গুলি

ওয়েব ডেস্ক: লোধা রিপোর্টের বিস্তারিত ব্যাখ্যার পর সিএবি সভাপতি হিসেবে আর মাত্র ছয় মাস থাকতে পারবেন সৌরভ গাঙ্গুলি। তারপরই তিন মাসের জন্য বিশ্রামে যেতে হবে প্রাক্তন ভারত অধিনায়ককে। এদিকে সিএবির কোষাধ্যক্ষ হিসেবেও মেয়াদ সেষ হয়ে গিয়েছেন বিশ্বরূপ দের। এই খবরের বিস্তারিত দেখুন স্পোর্টস চব্বিশে। লোধার রিপোর্ট ব্যাখার ধাক্কায় বেসামাল  সিএবি। লোধা কমিটি সিএবি-র চাওয়া ব্যাখায় পরিস্কার করে  জানিয়ে দিয়েছে সহসচিব থাকাকালীন সময়সীমাকেও ধরা হবে প্রশাসনির পদে থাকার পিরিয়ডের মধ্যে। আর তার ফলে কোষাধ্যক্ষ পদে থাকতে পারবেন না বিশ্বরূপ দে। শুধু তাই নয় লোধার বক্তব্যে বিপাকে বিশ্বরূপ দের বিরোধী শিবিরও।

আরও পড়ুন গত ১০ বছরে ভারতীয় ফুটবলে এমন ঘটনা ঘটেনি!

লোধার প্রস্তাব অনুযায়ী সিএবি সভাপতি সৌরভ গাঙ্গুলির প্রশাসনিক পদে থাকার তিনবছরের সময়সীমা শেষ হবে আর ছয় মাস পরই। অর্থাত সৌরভ যদি সিএবি নির্বাচনে জিতেও সভাপতি হন তাহলেও তাকে সরে যেতে হবে জুন মাসের পর। এমনকী তিনি সেই সময়ের পর বিসিসিআইয়েও প্রশাসনিক পদে থাকতে পারবেন না। তাকে কুলিং পিরিয়ড তিন বছর কাটিয়ে ফিরতে হবে সিএবিতে। এই নিয়ে কথা বলে আইনি জটিলতা বাড়াতে চাইলেন না সিএবি-র সভাপতি সৌরভ গাঙ্গুলি।এই কার্যত ধাক্কা খেল সিএবি-র দুই শিবিরই । সেদিক থেকে অবশ্য অনেকটাই সুরক্ষিত যুগ্মসচিব অভিষেক ডালমিয়া।

আরও পড়ুন  ২০১৯ ক্রিকেট বিশ্বকাপে সরাসরি কোয়ালিফাই করবে না পাকিস্তান!

.