Virat Kohli | WI vs IND: 'আমি ২০১২ থেকে চুরি করছি....!' দাবানলের মতো ছড়াচ্ছে ভিডিয়ো

Stump Mic Catches Virat Kohli Stealing Doubles Since 2012 Comments: বিরাট কোহলি ব্যাট হাতে ধরার আগে থেকে খবর হয়, তিনি মাঠে নামলে যে খবর হবেই তা আর বলার অপেক্ষা রাখে না।

Updated By: Jul 24, 2023, 12:59 PM IST
Virat Kohli | WI vs IND: 'আমি ২০১২ থেকে চুরি করছি....!' দাবানলের মতো ছড়াচ্ছে ভিডিয়ো
কোহলির বক্তব্য ঝড়ের মতো ভাইরাল হয়ে গেল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বের অন্যতম ফিটেস্ট অ্যাথলিট তিনি। রানিং বিটুইন দ্য উইকেটে চিতার মতো গতি। সিঙ্গলসকে চোখের নিমেষে ডাবলসে বদলে ফেলতে পারেন বিরাট কোহলি। ভারতের প্রাক্তন অধিনায়ক ও সর্বকালের অন্যতম সেরা ব্যাটার এসব করেন অনায়াসে। ত্রিনিদাদের কুইন'স পার্ক ওভালে শুরু হয়েছে ভারত- ওয়েস্ট ইন্ডিজ দুই ম্যাচের টেস্ট সিরিজে দ্বিতীয় ম্যাচ। এই ম্যাচ দুই দেশের মধ্যে ঐতিহাসিক ১০০ তম টেস্ট। শুধু দুই দেশেরই মাইলফলক নয়। ইতিহাস লিখলেন বিরাটও। দেশের হয়ে ৫০০ তম ম্যাচ খেললেন তিনি।  ত্রিনিদাদ টেস্টের প্রথম দিনের শেষে ভারত চার উইকেট হারিয়ে তুলেছে ২৮৮ রান। কোহলি ১৬১ বলে ৮৭ রানে অপরাজিত আছেন। তাঁকে ৩৬ রানে সঙ্গ দিচ্ছেন রবীন্দ্র জাদেজা। জাদেজা এবং কোহলি দু'জনেই বিশ্বমানের অ্য়াথলিট। ত্রিনিদাদে আবারও অবলীলায় চুরি করে ডাবলস নিয়েছেন বিরাট। এবং সেই ঘটনা ঘটানোর পর কোহলি জাদেজাকে বলেছেন, 'আমি সেই ২০১২ থেকে ডাবলস চুরি করছি'.... স্টাম্প মাইকে কোহলির বক্তব্য শোনা গিয়েছে। বলাই বাহুল্য সেই ভিডিয়ো দাবানলের মতো ছড়াচ্ছে এখন।

আরও পড়ুন: Virat Kohli: 'সচিনের ঠিক পরেই ওকে রাখব, অনেকটা মিয়াঁদাদের মতো'! বলছেন কিংবদন্তি ক্যারিবিয়ান

বিরাট তাঁর ঐতিহাসিক ৫০০ নানা ভাবে স্মরণীয় করে রাখলেন বিরাট। একের পর এক রেকর্ড করলেন বিরাট। ত্রিনিদাদ টেস্টের প্রথম দিনের শেষে ভারত চার উইকেট হারিয়ে তুলেছে ২৮৮ রান। কোহলি ১৬১ বলে ৮৭ রানে অপরাজিত আছেন। সচিন তেন্ডুলকর (৬৬৪), এমএস ধোনি (৫৩৮) ও রাহুল দ্রাবিড়ের (৫০৯) পর চতুর্থ ভারতীয় ক্রিকেটার হিসেবে কোহলি দেশের হয়ে ৫০০ তম ম্য়াচ খেললেন। বাইশ গজে মাত্র ন'জন ক্রিকেটার পেরেছেন এই বিরল নজির গড়তে। তালিকায় রয়েছেন সহিদ আফ্রিদি, সনথ জয়সূর্য, কুমার সঙ্গাকারা, মাহেলা জয়বর্ধনে, রিকি পন্টিও ও জ্যাক ক্যালিসের মতো মহারথীরাও। কোহলি এখন ক্রিকেটের তিন ফরম্যাটে মিলিয়ে পঞ্চম সর্বোচ্চ রানশিকারি হয়ে গেলেন। দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি জ্যাক কালিসকে ছাপিয়ে গেলেন বিরাট। কোহলির ঝুলিতে এখন ৫০০ ম্যাচে ২৫ হাজার ৫৪৮ রান। কালিসের রয়েছে ৫১৯ ম্যাচে ২৫ হাজার ৫৩৪ রান।

আরও পড়ুন: Virat Kohli: 'সচিনের ঠিক পরেই ওকে রাখব, অনেকটা মিয়াঁদাদের মতো'! বলছেন কিংবদন্তি ক্যারিবিয়ান

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.