PIC: প্রকাশ্যে অনুষ্কার সঙ্গে বিরাটের বিশেষ ছবি! কাজের পদ্ধতি নিয়ে খোঁচা সূর্যকুমারের

দুয়ারে এশিয়া কাপ (Asia Cup 2023)। শুরু ৩১ অগস্ট থেকে। চলবে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত। ২৩ অগস্ট বুধবার থেকে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে শুরু হচ্ছে জাতীয় শিবির। এনসিএ-তে জড়ো হচ্ছেন রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) শিষ্য়রা! সাত দিনের এই ক্যাম্পের প্রথম দিন থেকেই থাকছেন টিম ইন্ডিয়ার দুই সুপারস্টার বিরাট কোহলি ও রোহিত শর্মা (Virat Kohli & Rohit Sharma)। বিরাট-রোহিত গত মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে,  ওয়ানডে সিরিজ খেলার পর থেকেই রয়েছেন লম্বা ছুটিতে। তাদের ব্রেক এবার শেষ। জাতীয় দলের হয়ে ডিউটিতে দেশের প্রাক্তন ও বর্তমান অধিনায়ক। এর ফাঁকেই বিরাটের দু'টি ছবি নিয়ে চর্চা শুরু হয়ে গেল।

Updated By: Aug 23, 2023, 02:43 PM IST
PIC: প্রকাশ্যে অনুষ্কার সঙ্গে বিরাটের বিশেষ ছবি! কাজের পদ্ধতি নিয়ে খোঁচা সূর্যকুমারের
ঝড় উঠে গেল যে ছবিতে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুয়ারে এশিয়া কাপ (Asia Cup 2023)। শুরু ৩১ অগস্ট থেকে। চলবে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত। ২৩ অগস্ট বুধবার থেকে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে শুরু হচ্ছে জাতীয় শিবির। এনসিএ-তে জড়ো হচ্ছেন রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) শিষ্য়রা! সাত দিনের এই ক্যাম্পের প্রথম দিন থেকেই থাকছেন টিম ইন্ডিয়ার দুই সুপারস্টার বিরাট কোহলি ও রোহিত শর্মা (Virat Kohli & Rohit Sharma)। বিরাট-রোহিত গত মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে,  ওয়ানডে সিরিজ খেলার পর থেকেই রয়েছেন লম্বা ছুটিতে। তাদের ব্রেক এবার শেষ। জাতীয় দলের হয়ে ডিউটিতে দেশের প্রাক্তন ও বর্তমান অধিনায়ক। এর ফাঁকেই বিরাটের দু'টি ছবি নিয়ে চর্চা শুরু হয়ে গেল।

একটি অ্য়াথলেটিক, ক্য়াজুয়াল ফুটওয়ের, অ্যাপারেল ও অ্যাকসেসরিজ ব্র্যান্ডের প্রচারমুখ বিরাট ও অনুষ্কা শর্মা। সেই সংস্থার নতুন রানিং শুর বিজ্ঞাপনে বিরুষ্কাকে ট্র্যাকস্যুট পরে ছুটতে দেখা গিয়েছে। সেই ছবি অনুষ্কাই তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যা দেখে সূর্যকুমার যাদব, হাস্যরস মিশিয়ে লিখেছেন, 'ভাই তোমার দৌড়ের টেকনিক কিছুটা পুরনো দিনের।' এই কমেন্টে ঝড় উঠে গিয়েছে। এর পাশাপাশি বিরাট এশিয়া কাপের আগে তাঁর নতুন হেয়ারকাটের ছবি শেয়ার করেছেন। বিরাট মুলেট হেয়ারস্টাইলই ধরে রেখেছেন। কানে পরেছেন সোনার দুল। সচিন তেন্ডুলকরের পর ভারতীয় ক্রিকেটের সবচেয়ে বড় ব্যাটিং সুপারস্টারের নামই বিরাট। নিজেকে নিয়ে গিয়েছেন গগনচুম্বী উচ্চতায়। সর্বকালের অন্যতম সেরা ব্যাটার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি। জনপ্রিয়তার নিরিখে বিশ্বের প্রথমসারির অ্যাথলিটদের মধ্যে বাইশ গজের 'কিং'। সোশ্যাল মিডিয়ায় ২৫২ মিলিয়ন মানুষ ফলো করেন কোহলিকে। সবসময় চর্চায় থাকেন বিরাট।

আরও পড়ুন: Asia Cup 2023: বুধেই শুরু সলতে পাকানো, সারা হবে মহাশত্রু বধের ছক, জড়ো হচ্ছেন বিরাট-রোহতিরা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

কোহলি ভারতীয় ক্রিকেট বোর্ডের 'এ প্লাস' ক্যাটেগরির ক্রিকেটার। রোহিত শর্মা, জসপ্রীত বুমরা ও রবীন্দ্র জাদেজার সঙ্গেই কোহলি বার্ষিক ৭ কোটি টাকা উপার্জন করেন বিসিসিআই থেকে। টেস্টপিছু কোহলি ম্যাচ-ফি পান ১৫ লক্ষ টাকা। পঞ্চাশ ওভারের ক্রিকেটে সেই অঙ্কটা ৬ লক্ষ টাকা ও দেশের জার্সিতে টি-২০ ম্যাচ খেলে তিনি পান ৩ লক্ষ টাকা। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের আইকন তিনি। আইপিএলের ১৪ ম্যাচের জন্য তাঁর আরসিবি-র সঙ্গে চুক্তি ১৫ কোটি টাকার। ব্ল্যু ট্রাইব, ইউনিভার্সাল স্পোর্টসবিজ, এমপিএল ও স্পোর্টস কনভোর মতো সাতটি স্টার্ট-আপ ব্র্যান্ডকে এনডোর্স করেন কোহলি। তাঁর মোট ব্র্যান্ড এনডোর্সমেন্টের সংখ্যা ১৮টি। প্রতিটি বিজ্ঞাপন শ্যুট করার জন্য বার্ষিক সাড়ে সাত থেকে দশ কোটি টাকা নিয়ে থাকেন তিনি। বলিউড ও স্পোর্টস ইন্ডাস্ট্রি মিলিয়ে এত টাকা আর কোনও সেলেব চার্জ করেন না। ব্র্যান্ড এনডোর্স করেই কোহলির পকেটে ঢোকে ১৭৫ কোটি টাকা। সব মিলিয়ে কোহলির মোট সম্পত্তির পরিমাণ ১ হাজার ৫০ কোটি টাকা। কোনও আন্তর্জাতিক ক্রিকেটার এত টাকা উপার্জন করেন না। 

আরও পড়ুন: Sachin Tendulkar: নির্বাচন কমিশনের জাতীয় আইকন হচ্ছেন 'ক্রিকেট ঈশ্বর'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.