রিয়েল লাইফের ধোনির হয়ে এবার ব্যাট ধরলেন রিল লাইফের ধোনি

রিয়েল লাইফের ধোনির হয়ে এবার ব্যাট ধরলেন রিল লাইফের ধোনি। হ্যাঁ মহেন্দ্র সিং ধোনির দুঃসময়ে তার পাশে দাঁড়ালেন মাহির  বায়োপিক এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরির নায়ক সুশান্ত সিং রাজপুত। এবছর আইপিএলের আগেই পুণের নেতৃত্ব খুইয়েছিলেন ধোনি। এমনকী এবারের টুর্নামেন্টে ব্যাট হাতেও তেমন সাফল্য নেই তার। আর তার জেরে মাহিকে কড়া সমালোচনার মুখে পড়তে হয়েছে।  

Updated By: Apr 16, 2017, 11:04 PM IST
রিয়েল লাইফের ধোনির হয়ে এবার ব্যাট ধরলেন রিল লাইফের ধোনি

ওয়েব ডেস্ক: রিয়েল লাইফের ধোনির হয়ে এবার ব্যাট ধরলেন রিল লাইফের ধোনি। হ্যাঁ মহেন্দ্র সিং ধোনির দুঃসময়ে তার পাশে দাঁড়ালেন মাহির  বায়োপিক এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরির নায়ক সুশান্ত সিং রাজপুত। এবছর আইপিএলের আগেই পুণের নেতৃত্ব খুইয়েছিলেন ধোনি। এমনকী এবারের টুর্নামেন্টে ব্যাট হাতেও তেমন সাফল্য নেই তার। আর তার জেরে মাহিকে কড়া সমালোচনার মুখে পড়তে হয়েছে।  

আরও পড়ুন এবারের আইপিএলে চার ম্যাচে হরভজন সিংয়ের পারফরম্যান্স কিন্তু বেশ ভাল

ধোনি আদৌ টি-টোয়েন্টির ক্রিকেটার কি না তা নিয়ে প্রশ্ন তুলেছেন সৌরভ গাঙ্গুলীর মতন প্রাক্তন ভারত অধিনায়কও। এই সমালোচনা অবশ্য মেনে নিতে পারছেন না সুশান্ত সিং রাজপুত। বলিউড তারকা টুইটে জানিয়েছেন মাহি খুব তাড়াতাড়ি তার ব্যাটে এই সমালোচনার জবাব দেবেন। যারা তার প্রিয় মাহিকে  কর্কশ ভাষায় আক্রমণ করেছেন তাদের মাহি ব্যাটে রান করে তা সসম্মানে ফেরত দেবেন।

আরও পড়ুন  নিজের মিউজিক ভিডিওতে অভিনয়ের জন্য বলিউডের দুই অভিনেত্রীকে

.