ডার্বি জয়ের পরের দিন লাল-হলুদে মিষ্টিমুখ

রবিবার ডার্বিতে গোল করে স্টেনগান সেলিব্রেশন করতে দেখা গিয়েছিল জবি জাস্টিনকে। এটা কি শিলিগুড়িতে সোনি নর্দির স্টেন গান সেলিব্রেশনের পাল্টা?

Updated By: Dec 17, 2018, 07:04 PM IST
ডার্বি জয়ের পরের দিন লাল-হলুদে মিষ্টিমুখ

নিজস্ব প্রতিবেদন : ৩৩ মাস পর ডার্বি জিতেছে ইস্টবেঙ্গল। ২০১৫ সালের পর আবার যুবভারতীতে বড় ম্যাচের রঙ লাল-হলুদ। বড় ম্যাচে জয়ের পর অবশ্য কোনও ছুটি নেই ইস্টবেঙ্গলে। সোমবারই রিকভারি সেশনে নেমে পড়লেন কোলাডো-জবি-লালডানমাইয়ারা। এদিকে বড় ম্যাচ জেতার পর যুবভারতীতে লাল-হলুদ সমর্থকদের বাঁধনছাড়া উচ্ছ্বাস ছুঁয়ে গেছে স্প্যানিশ কোচ আলেসান্দ্রো মেনেজেস গার্সিয়াকে। সোমবার স্প্যানিশ কোচের জন্য মিষ্টি এনেছিলেন সমর্থকরা। মিষ্টি মুখ করেই এদিন যুবভারতীর প্র্যাকটিস গ্রাউন্ড ছাড়েন আলেসান্দ্রো। স্পেশাল ম্যাচে ইস্টবেঙ্গলকে জয় এনে দিতে পেরে তিনি যে খুশি সেটাও লোকাচ্ছেন না লাল-হলুদের স্প্যানিশ কোচ। কোচ আলেসান্দ্রো সহ সব ফুটবলারদেরই লা-হলুদ গোলাপ তুলে দেওয়ার পাশাপাশি মিষ্টিমুখ করালেন সমর্থকরা।  

আরও পড়ুন - শঙ্করেই আস্থা বাগানের, মিনার্ভা ম্যাচের আগে সমস্যার পাহাড়ে মোহনবাগান

রবিবার ডার্বিতে গোল করে স্টেনগান সেলিব্রেশন করতে দেখা গিয়েছিল জবি জাস্টিনকে। এটা কি শিলিগুড়িতে সোনি নর্দির স্টেন গান সেলিব্রেশনের পাল্টা? জবি বলছেন, " না না , এটা সোনির পাল্টা নয়। ইউটিউবে ভিডিও দেখতে পছন্দ করি। সেখান থেকে দেখে এই সেলিব্রেশন। পরের ম্যাচে গোল পেলে অন্য সেলিব্রেশন হবে।" পাঁচ গোল করে আই লিগে ভারতীয়দের মধ্যে সর্বোচ্চ গোলদাতা এখন এই কেরলের স্ট্রাইকার। অভিষেক ম্যাচেই নজর কেড়েছেন স্প্যানিশ কোলাডো। কোচের পঢন্দের কোলাডো অবশ্য মজে বড় ম্যাচে যুবভারতীর পরিবেশ দেখে। স্প্যানিশ কোচের হাত ধরে ডার্বি জয়ের খরা কাটিয়েছে ইস্টবেঙ্গল। আর বড় ম্যাচে জয়ের পর আলেসান্দ্রোকে ঘিরে আই লিগ জয়ের খরা কাটানোর স্বপ্ন দেখাও শুরু হয়ে গেছে লাল-হলুদ জনতার। 

.