PCB | Wasim Akram | Waqar Younis: 'বাড়াবাড়ি করে ফেলল পাকিস্তান, কোনও দল এমন করে না'! কেন ক্ষোভে ফুঁসছেন ওয়াসিমরা?

বাবরদের ড্রেসিংরুমের একের পর এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। বাবরদের অন্দরমহলের কথা বাইরে আসায় ক্ষোভে ফুঁসছেন দুই পাক কিংবদন্তি।

Updated By: Nov 8, 2022, 01:45 PM IST
PCB | Wasim Akram | Waqar Younis: 'বাড়াবাড়ি করে ফেলল পাকিস্তান, কোনও দল এমন করে না'! কেন ক্ষোভে ফুঁসছেন ওয়াসিমরা?
ক্ষোভে ফুঁসছেন আক্রম-ওয়াকার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশকে হারিয়েই গত রবিবার শেষ চারের টিকিট পাকা করেছে পাকিস্তান (Pakistan vs Bangladesh, T20 World Cup 2022)। অ্যাডিলেড ওভালে (Adelaide Oval) দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল দুই দল। ডু-অর-ডাই ম্যাচে শেষ হাসি হেসেছিল বাবর আজম (Babar Azam) অ্যান্ড কোং। টস জিতে প্রথমে ব্যাট করে সাকিব আল হাসানের (Shakib Al Hasan) বাংলাদেশ মাত্র ১২৭ রান তুলেছিল, নির্ধারিত ওভারে আট উইকেট হারিয়ে। জবাবে পাকিস্তান ১১ বল হাতে রেখে ৫ উইকেটে ম্যাচ জিতে চলে যায় শেষ চারে। খেলার পর পাকিস্তান দলের মেন্টর ও অজি মহারথী ম্যাথিউ হেডেন (Matthew Hayden) বাবরদের পেপটক দিয়েছিলেন। ড্রেসিংরুমে খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের কথোপকথনের ভিডিয়ো পিসিবি (PCB) তাদের ট্য়ুইটার হ্যান্ডেলে আপলোড করেছিল। এর আগে ভারত-পাক ম্যাচের পরের ভিডিয়ো পিসিবি পোস্ট করেছিল। বাবরদের ড্রেসিংরুমের কথা কেন বাইরে আসছে! এই মর্মেই পিসিবি-কে দুষলেন দুই পাক কিংবদন্তি-ওয়াসিম আক্রম (Wasim Akram) ও ওয়াকার ইউনিস (Waqar Younis)। দুই প্রাক্তন মহারথীরই বক্তব্য যে, কী করে দলের ভিতরের কথা সকলের সামনে আসে!

আরও পড়ুন: Wasim Akram | Bangladesh: সাকিবদের এবার মনের ডাক্তার দেখানো দরকার! পরামর্শ দিলেন পাক কিংবদন্তি

এক অনুষ্ঠানে আক্রম বলেন, 'দেখুন বাবর আজমের জায়গায় আমি থাকলে, সবার আগে ওই ছেলেটিকে থামাতাম, যে ভিডিয়ো রেকর্ড করছিল। কারণ ড্রেসিংরুমে অত্যন্ত ব্যক্তিগত কথাবার্তা হয়, যা বাইরে আসলে অত্যন্ত বিব্রতকর হবে। ফ্যানরা সোশ্যাল মিডিয়ার দৌলতে যে, প্রিয় খেলোয়াড়দের সঙ্গে কথা বলতে পারছে, এটা ভালো বিষয়। কিন্তু ড্রেসিংরুমের কথা বাইরে এনে বাড়াবাড়ি করে ফেলল পাকিস্তান। আমার মনে হয় না বিশ্বকাপে বা তার আগে কোনও দলকে এমনটা করতে দেখেছি। এখন সবসময় রেকর্ডিং হচ্ছে। ধরুন আমি বসে দলকে কোনও বার্তা দিচ্ছি, অথচ আমার অজান্তেই রেকর্ড হয়ে গেল! এগুলোর তো কোনও মানে হয় না।' আক্রমের সুরে সুর মিলিয়ে ওয়াকার বলেন, 'ওয়াসিম যা বলেছে, তার সঙ্গে আমি ১০০ শতাংশ একমত। যা ড্রেসিংরুমে ঘটে, তা ড্রেসিংরুমে থাকাই বাঞ্ছনীয়। এটা এখনকার সমস্যা নয়। এর আগেও হয়েছে। একাধিক তথ্য মিডিয়ার কাছে ফাঁস হয়ে গিয়েছে। আমরা ড্রেসিংরুমে চিৎকার করি, বিতর্ক করি এবং লড়ি। আর সেগুলো এখন রেকর্ড হচ্ছে এবং গোটা বিশ্ব দেখছে!'  পাকিস্তান ক্রিকেট বোর্ড সোশ্যাল মিডিয়ায় অতি সক্রিয়া। ছবি থেকে ভিডিয়ো হয়ে সাক্ষাৎকার, তারা পোস্ট করতেই থাকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.