Taniya Bhatia: লন্ডনে সর্বস্ব লুট ভারতীয় ক্রিকেটারের, হোটেল থেকেই চুরি ব্যাগ-টাকা-গয়না!

হোটেলের ঘর থেকেই তানিয়ার ব্যাগ চুরি হয়ে গেল। ব্যাগের মধ্যেই ছিল টাকাপয়সা, কার্ড, গয়নাগাটি ও একাধিক ঘড়ি। এহেন ভয়ংকর অভিজ্ঞতার কথা তানিয়া সোমবার বিকালে ট্যুইট করে জানিয়েছেন। অপ্রত্যাশিত ঘটনার জন্য তিনি হোটেল কর্তৃপক্ষকে একহাত নিয়েছেন।

Updated By: Sep 26, 2022, 09:24 PM IST
Taniya Bhatia: লন্ডনে সর্বস্ব লুট ভারতীয় ক্রিকেটারের, হোটেল থেকেই চুরি ব্যাগ-টাকা-গয়না!
অনভিপ্রেত ঘটনার সাক্ষী তানিয়া!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সদ্যসমাপ্ত ইংল্যান্ড সফরের অভিজ্ঞতা মোটেই সুখকর হল না তানিয়া ভাটিয়ার (Taniya Bhatia)। ভারতীয় মহিলা ক্রিকেট দলের উইকেটকিপার-ব্যাটারের সর্বস্ব লুট হয়ে গেল। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার জন্য হরমনপ্রীত কউররা উঠেছিলেন লন্ডন ম্যারিয়ট হোটেল মাইডা ভেলে (London Marriott Hotel Maida Vale)। আর এই হোটেলের ঘর থেকেই তানিয়ার ব্যাগ চুরি হয়ে গেল। ব্যাগের মধ্যেই ছিল টাকাপয়সা, কার্ড, গয়নাগাটি ও একাধিক ঘড়ি। এহেন ভয়ংকর অভিজ্ঞতার কথা তানিয়া সোমবার বিকালে ট্যুইট করে জানিয়েছেন। অপ্রত্যাশিত ঘটনার জন্য তিনি হোটেল কর্তৃপক্ষকে একহাত নিয়েছেন। ইসিবি-কেও ট্যুইটারে ট্যাগ করেছেন তানিয়া। 

আরও পড়ুন: Deepti Sharma, Charlie Dean: সতর্কই করা হয়নি! দীপ্তিকে 'মিথ্যাবাদী' বলছেন ইংরেজ ক্যাপ্টেন

তানিয়া এদিন ট্যুইটারে লিখেছেন, 'ম্যারিয়ট হোটেল লন্ডন মাইডা ভেল ম্যানেজমেন্টের আচরণে আমি স্তম্ভিত ও হতাশ। কেউ আমার ব্যক্তিগত রুমে ঢুকে আমার ব্যাগ চুরি করেছে। ব্যাগের মধ্যে নগদ অর্থ, কার্ড, একাধিক ঘড়ি ও গয়না ছিল। ভারতীয় মহিলা ক্রিকেট দলের সঙ্গে এই হোটেলেই আমি ছিলাম। একেবারেই নিরাপদ নয়। আশা করি দ্রুত এই বিষয়ে তদন্ত হবে এবং সমাধান হবে। ইসিবি ক্রিকেটের পছন্দের হোটেলে এরকম নিরাপত্তাহীনতা চমকে দেওয়ার মতো। আশা করি তারা এই বিষয়ে অবগত হবে।' ম্যারিয়ট হোটেল কর্তৃপক্ষ তানিয়াকে ট্যুইট করে জানিয়েছে যে, বিস্তারিত তথ্য ইমেইল মারফত পাঠাতে। তারা যথাযথ ব্যবস্থা নেবে। তানিয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজের একটি ম্যাচও খেলার সুযোগ পাননি। গত ৬ সেপ্টেম্বর তানিয়া দেশের জার্সিতে শেষ টি-২০ ম্যাচ খেলেছেন। তানিয়া এখনও পর্যন্ত ভারতের হয়ে ১৯টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। কুড়ি ওভারের ক্রিকেটে ৫৩বার মাঠে নেমেছেন নীল জার্সিতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

 

.