Taniya Bhatia: 'এখনও উত্তর পেলাম না কোনও!' বিলেতের বিখ্যাত হোটেলকে তোপ ভারতীয় ক্রিকেটারের

হোটেলের ঘর থেকেই তানিয়ার ব্যাগ চুরি হয়ে যায়। ব্যাগের মধ্যেই ছিল টাকাপয়সা, কার্ড, গয়নাগাটি ও একাধিক ঘড়ি। অপ্রত্যাশিত ঘটনার জন্য তানিয়া হোটেল কর্তৃপক্ষকে একহাত নিয়েছিলেন। ইসিবি-কেও ট্যুইটারে ট্যাগ করেছিলেন তানিয়া।

Updated By: Sep 28, 2022, 06:27 PM IST
Taniya Bhatia:  'এখনও উত্তর পেলাম না কোনও!' বিলেতের বিখ্যাত হোটেলকে তোপ ভারতীয় ক্রিকেটারের
তানিয়ার তোপ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দু'দিন আগেই তানিয়া ভাটিয়া (Taniya Bhatia) ট্যুইট করে জানিয়ে ছিলেন যে, তাঁর সদ্যসমাপ্ত ইংল্যান্ড সফরের অভিজ্ঞতা মোটেই প্রীতিকর ছিল না। ভারতীয় মহিলা ক্রিকেট দলের উইকেটকিপার-ব্যাটার জানান যে, লন্ডন ম্যারিয়ট হোটেল মাইডা ভেল (London Marriott Hotel Maida Vale) তাঁর সর্বস্ব লুট করে নিয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার জন্য হরমনপ্রীত কউররা উঠেছিলেন এই হোটেলেই। আর হোটেলের ঘর থেকেই তানিয়ার ব্যাগ চুরি হয়ে যায়। ব্যাগের মধ্যেই ছিল টাকাপয়সা, কার্ড, গয়নাগাটি ও একাধিক ঘড়ি। অপ্রত্যাশিত ঘটনার জন্য তানিয়া হোটেল কর্তৃপক্ষকে একহাত নিয়েছিলেন। ইসিবি-কেও ট্যুইটারে ট্যাগ করেছিলেন তানিয়া। ম্যারিয়ট হোটেল কর্তৃপক্ষ তানিয়াকে ট্যুইট করে জানিয়েছিল যে, বিস্তারিত তথ্য ইমেইল মারফত পাঠাতে হবে তাঁকে। তারা যথাযথ ব্যবস্থা নেবে। কিন্তু দু'দিন পার হয়ে যাওয়ার পরেও তানিয়া কাণ্ডের তদন্ত হয়নি! তানিয়া বুধবার ট্যুইটারে লেখেন,'আমি এখনও কোনও উত্তর পেলাম না হোটেল ম্যানেজমেন্টের থেকে। এটা অত্যন্ত হতাশাজনক। আমার ঘর থেকে যে জিনিসগুলো চুরি গিয়েছে তা আমার কাছে একই সঙ্গে মূল্যবান ও গুরুত্বপূর্ণ। চুরির ব্যাপারে কি কোনও পদক্ষেপ নেওয়া হয়েছে? কোনও আপডেট পেলে অত্যন্ত সমাদৃত হতাম।'

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

September 28, 2022

তানিয়া দু'দিন আগে ট্যুইটারে লিখেছিলেন, 'ম্যারিয়ট হোটেল লন্ডন মাইডা ভেল ম্যানেজমেন্টের আচরণে আমি স্তম্ভিত ও হতাশ। কেউ আমার ব্যক্তিগত রুমে ঢুকে আমার ব্যাগ চুরি করেছে। ব্যাগের মধ্যে নগদ অর্থ, কার্ড, একাধিক ঘড়ি ও গয়না ছিল। ভারতীয় মহিলা ক্রিকেট দলের সঙ্গে এই হোটেলেই আমি ছিলাম। একেবারেই নিরাপদ নয়। আশা করি দ্রুত এই বিষয়ে তদন্ত হবে এবং সমাধান হবে। ইসিবি ক্রিকেটের পছন্দের হোটেলে এরকম নিরাপত্তাহীনতা চমকে দেওয়ার মতো। আশা করি তারা এই বিষয়ে অবগত হবে।'  তানিয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজের একটি ম্যাচও খেলার সুযোগ পাননি। গত ৬ সেপ্টেম্বর তানিয়া দেশের জার্সিতে শেষ টি-২০ ম্যাচ খেলেছেন। তানিয়া এখনও পর্যন্ত ভারতের হয়ে ১৯টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। কুড়ি ওভারের ক্রিকেটে ৫৩বার মাঠে নেমেছেন নীল জার্সিতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.