WATCH: রোহিতদের রেখে পাহাড়ের কোলে হারালেন দ্রাবিড়রা, ভিডিয়ো দেখুন শুধু দু'চোখ ভরে

Team India support staff goes trekking on Triund: হিমাচলের নৈসর্গ্যে মোহিত হয়েছেন রাহুল দ্রাবিড়রা। ত্রিউন্দে ট্রেক করে পাহাড়ের কোলে হারিয়ে গেলেন তাঁরা।  

Updated By: Oct 25, 2023, 02:59 PM IST
WATCH: রোহিতদের রেখে পাহাড়ের কোলে হারালেন দ্রাবিড়রা, ভিডিয়ো দেখুন শুধু দু'চোখ ভরে
দ্রাবিড়-বিক্রমরা হারিয়ে গেলেন পাহাড়ে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বিশ্বকাপে (ODI World Cup 2023) টানা পাঁচ ম্য়াচ জিতে অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে টিম ইন্ডিয়া। পয়েন্ট টেবলের মগডালে বসে আছে নীল জার্সিধারীরা। টানা পাঁচ ম্য়াচ জিতে ভারত যে শেষ চারের রাস্তা পাকা করে ফেলেছে, তা আর বলার অপেক্ষা রাখে না। একেবারে ১০০ শতাংশ জয়ের রেকর্ডই ধরে রেখেছ রোহিত শর্মা (Rohit Sharma) অ্য়ান্ড কোং। ভারত বিশ্বকাপের পঞ্চম ম্য়াচ খেলেছে ধরমশালায়। হিমাচল প্রদেশের এই শৈলশহর বলতেই চোখের সামনে ভেসে ওঠে হিমালয়ের হাতছানি। অপরূপ নৈসর্গ্যের লীলাখেলা। এহেন ধরমশালায় চুপ করে বসে থাকতে পারলেন না ভারতীয় দলের সাপোর্ট স্টাফরা। রাহুল দ্রাবিড় (Rahul Dravid), বিক্রম রাঠোররা (Vikram Rathour) বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মাদের (Rohit Sharma) ফেলে রেখেই বেরিয়ে গেলেন ট্রেক করতে! আর তাঁরা বেছে নিলেন ট্রেকার্সদের স্বর্গরাজ্য ত্রিউন্দ (Triund)। বিসিসিআই (BCCI) সেই ভিডিয়ো শেয়ার করেছে।

আরও পড়ুন: Team India | World Cup 2023: রোহিতদের বুক ভেঙে দু'টুকরো, মহানক্ষত্রকেই পাবে না ভারত! চলে এল বিরাট আপডেট

ধর্মশালা থেকে মাত্র ১০ কিলোমিটার দূরে এই ত্রিউন্দ। ধৌলাধর পর্বতের পাদদেশেই এর অবস্থান। চাইলে ম্যাকলয়েড গঞ্জ থেকেও আসা যায়। সেখান থেকে মাত্র পাঁচ কিলোমিটার দূরে। ট্রেকিংয়ে সময় লাগে তিন থেকে চার ঘণ্টা। যাঁরা ঘুরতে ভালোবাসে, মনের মধ্যে অ্যাডভেঞ্চার পুষে রাখে, তাদের কাছে  ত্রিউন্দ স্বর্গরাজ্য়। ২২টি বাঁক ঘুরে পাথুরে পথ উঠে গিয়েছে ২৮৭৫ মিটার উঁচুতে। এই যাত্রপথের মাঝেই পড়বে জঙ্গল ও পাহাড়ি রাস্তা। দ্রাবিড় ভিডিয়োতে বলেছেন যে, প্রকৃতির কোলে তাঁরা হারিয়ে গিয়েছেন। ছবির মতো ল্য়ান্ডস্কেপ দেখে হয়েছেন মোহিত। খেলোয়াড়দের সঙ্গে করে না আনার কারণ হিসেবে জানিয়েছেন যে, বিশ্বকাপের মাঝে এই পাথুরে পথে ট্রেক করা ঠিক নয়। চোট-আঘাতের কথা ভেবেই বিরাটদের হোটেলে রেখে, তাঁদের ফাঁকি দিয়ে বেরিয়ে গিয়েছিলেন দ্রাবিড়রা। যদিও দ্রাবিড় বলেছেন যে, তাঁর টিমের প্লেয়ারদের অবশ্যই এখানে আসা উচিত।

আরও পড়ুন: Quinton de Kock | SA vs BAN: প্রাক অবসরে জ্বলছে ডি কক আগুন! আরবসাগরের তীরে বিশ্বরেকর্ড প্রোটিয়া নক্ষত্রের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.