IPL 2020: কাটা ঘায়ে নুনের ছিটে! ধোনিদের গ্লুকোজ খেয়ে ব্যাটিংয়ে নামতে বললেন সেওয়াগ!

প্রথম ম্যাচে রান তাড়া করে জিতলেও রাজস্থান এবং দিল্লির বিরুদ্ধে রান তাড়া করতে নেমে চেন্নাইয়ের ব্যাটসম্যানদের ব্যর্থতা চোখে পড়েছে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 26, 2020, 07:22 PM IST
IPL 2020: কাটা ঘায়ে নুনের ছিটে! ধোনিদের গ্লুকোজ খেয়ে ব্যাটিংয়ে নামতে বললেন সেওয়াগ!
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  জয় দিয়ে আমিরশাহি আইপিএলে অভিযান শুরু করলেও পর পর দুই ম্যাচ হেরে বেশ খানিকটা ব্যাকফুটে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে জয়ের পর রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালসের কাছে হেরেছে ধোনির দল। মিডল অর্ডার ব্যাটিং নিয়ে চিন্তা বাড়ছে সিএসকে শিবিরে। চেন্নাই ব্যাটসম্যানদের নিয়ে মসকরা করতে ছাড়লেন না বীরেন্দ্র সেওয়াগ।  মুরলী-ওয়াটসনদের গ্লুকোজ খেয়ে মাঠে নামতে বললেন বীরু।

প্রথম ম্যাচে রান তাড়া করে জিতলেও রাজস্থান এবং দিল্লির বিরুদ্ধে রান তাড়া করতে নেমে চেন্নাইয়ের ব্যাটসম্যানদের ব্যর্থতা চোখে পড়েছে। রাজস্থানের বিরুদ্ধে ১৬ রানে হার আর দিল্লির বিরুদ্ধে ৪৪ রানে হেরেছে চেন্নাই। চেন্নাই ব্যাটসম্যানদের এমন নিরুত্তাপ ব্যাটিং দেখে প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেওয়াগ মসকরা করে টুইটে লিখেছেন, "চেন্নাইয়ের ব্যাটসম্যানরা তো স্বাভাবিকভাবে এগোতে পারছে না। আগামী ম্যাচে ওদেরকে গ্লুকোজ খেয়ে ব্যাটিং করতে নামতে হবে।"

 

নিজেদেরকে গুছিয়ে নেওয়ার জন্য অবশ্য বেশ খানিকটা সময় পাচ্ছে চেন্নাই শিবির। আইপিএলে তাদের পরের ম্যাচ দোসরা অক্টোবর। প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ।

আরও পড়ুন- বাবার অপমানের জবাব দিতে আসরে সুনীল পুত্র রোহন গাভাসকর

.