বাবার অপমানের জবাব দিতে আসরে সুনীল পুত্র রোহন গাভাসকর

কার্যত অনুষ্কা শর্মাকেই আক্রমণ করেছেন রোহন গাভাসকর

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 26, 2020, 04:32 PM IST
বাবার অপমানের জবাব দিতে আসরে সুনীল পুত্র রোহন গাভাসকর
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচে ব্যর্থ বিরাটের বিশ্লেষন করতে গিয়ে স্ত্রী অনুষ্কা শর্মাকে টেনে আনেন ধারাভাষ্যকার সুনীল গাভাসকর। কোহলি এবং অনুষ্কাকে নিয়ে গাভাসকরের অশালীন মন্তব্য ঘিরে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। কড়া ভাষায় সুনীল গাভাসকরকে খোলা চিঠি দেন অনুষ্কা। এরপর বিতর্কিত মন্তব্য নিয়ে সাফাই শোনান সুনীল গাভাসকর। বাবার অপমানের জবাব দিতে এবার আসরে নামলেন সুনীল পুত্র রোহন গাভাসকর।

নিজের টুইটারে রোহন গাভাসকর একটি ছবি পোস্ট করেছেন। সেখানে একটি ধাঁধার মতো লেখা রয়েছে। সেখানে লেখা রয়েছে ... I love cholocate, আচমকা দেখলে মনে হতেই পারে I love chocolate! এর মাধ্যমে তিনি বোঝাতে চেয়েছেন যে শুধু একজনকে দেখে কোনও কিছু বিচার করা ঠিক নয়। গোটা বিষয়টি শুনে তারপর বিচার করে মন্তব্য করা উচিত। এই টুইটের মাধ্যমে কার্যত অনুষ্কা শর্মাকেই আক্রমণ করেছেন রোহন গাভাসকর।

ধারাভাষ্যকার সুনীল গাভাসকর হিন্দিতে হেসে হেসে বলেন, "ইন হোনে লকডাউন মে তো বাস অনুষ্কা কি গেন্দ কি প্র্যাকটিস কি হ্যায়!" সুনীল গাভাসকার এর মতো একজন সংবেদনশীল, সিনিয়র ক্রিকেটার এবং দক্ষ ক্রিকেট বিশ্লেষকের কাছ থেকে এমন অভদ্র, রুচিহীন মন্তব্য আশা করা যায় না বলেই মনে করে ওয়াকিবহাল মহল। এরপর সোশ্যাল মিডিয়ায় সুনীল গাভাসকরকে খোলা চিঠি দিয়ে অনুষ্কা শর্মা কার্যত ধুয়ে দেন। তিনি বলেন, স্বামী বিরাটের ব্যর্থতার জন্য ভারতীয় কিংবদন্তি যেভাবে তাঁকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেছেন, তা অত্যন্ত দুর্ভাগ্যজনক! ক্রিকেটার হলেও তাঁদের ব্যক্তিগত জীবনকে আলাদা রাখা এবং শ্রদ্ধা করা প্রত্যেকের কর্তব্য বলে ভারতীয় কিংবদন্তিকে স্মরণ করিয়ে দেন বিরাট পত্নী।

এরপর সুনীল গাভাসকর বলেন, , তিনি এমন ব্যক্তি যিনি চান যে বিভিন্ন সফরে ক্রিকেটারদের সঙ্গে তাঁদের পরিবারের সদস্যরাও সঙ্গী হন। তাদের নিয়ে তিনি কখনই মসকরা করতে পছন্দ করেন না বলেও দাবি করেন তিনি। করোনাভাইরাসের জেরে লকডাউনে বিরাট কোহলিকে যে তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা একবার বল করেছিলেন, তাঁর বক্তব্যের মধ্যে দিয়ে সে কথাযই তিনি বলতে চেয়েছিলাম বলে জানান। তবে তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। কাউকে অপমান করার কোনও অভিসন্ধি যে তাঁর ছিল না সেটাও স্পষ্ট করে দেন সানি।

আরও পড়ুন - বার্সেলোনা ছাড়ার পরই মেসির আবেগঘন মেসেজের উত্তর দিলেন সুয়ারেজ