Lalit Modi: নিজের কথা ফের মনে করিয়ে দিলেন! আইপিএল নিয়ে বিস্ফোরক টুইট ললিত মোদীর

মোদী টুইটার লেখেন, "ওরা আমার নামটাও নিষিদ্ধ করেছে। এমনকী ধারাভাষ্যও করতে দেয়নি। ওদের সেই ভয়টাই কাজ করে, যে ওরা কোনও কিছু প্রতিষ্ঠা করতে পারেনি। ওরা শুধু টাকাই তুলেছে। আমি এই নিয়ে ভাবিত নই। ছোট মানসিকতা। কাঁকড়ার মতো। কিন্তু ওরা কখনও এটা মুছে দিতে পারবে না যে, আইপিএল আমিই তৈরি করেছিলাম। আমার জন্য এটাই যথেষ্ট।"   

Updated By: Jun 15, 2022, 06:08 PM IST
Lalit Modi: নিজের কথা ফের মনে করিয়ে দিলেন! আইপিএল নিয়ে বিস্ফোরক টুইট ললিত মোদীর

নিজস্ব প্রতিবেদন: চলতি বছর আইপিএল (IPL 2022) দেখছে ফের ১০ দলের লড়াই। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লিগ ১৫ বছরে পা দিয়েছে। ভারতের আইপিএল মডেল অনুকরণ করে অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা, বাংলাদেশ ও পাকিস্তানেও শুরু হয়ে যায় টি-২০ লিগ।

আইপিএল কিন্তু ললিত মোদীর 'ব্রেন চাইল্ড'! টুর্নামেন্টের জনক তিনি। কিন্তু মোদী আজ আইপিএল থেকে বহু দূরে। গত মঙ্গলবার ২০২৩-২৭ সাল পর্যন্ত আইপিএলের ৪১০টি ম্যাচের জন্য সম্প্রচার স্বত্ব (IPL Media Rights) বিত্রি হয়েছে রেকর্ড অঙ্কে। ৪৮ হাজার ৩৯০ কোটি টাকা লক্ষ্মীলাভ হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের (The Board of Control for Cricket in India, BCCI)! আর এরপরেই নাম না করে বিসিসিআই-কে এক হাত নিলেন মোদী। বিস্ফোরক টুইট করেছেন তিনি।

মোদী টুইটার লেখেন, "ওরা আমার নামটাও নিষিদ্ধ করেছে। এমনকী ধারাভাষ্যও করতে দেয়নি। ওদের সেই ভয়টাই কাজ করেছে, যে ওরা কোনও কিছু প্রতিষ্ঠা করতে পারেনি। ওরা শুধু টাকা তুলেছে। আমি এই নিয়ে ভাবিত নই। ছোট মানসিকতা। কাঁকড়ার মতো। কিন্তু ওরা কখনও এটা মুছে দিতে পারবে না যে, আইপিএল আমিই তৈরি করেছিলাম। আমার জন্য এটাই যথেষ্ট।"  মোদী ফের একবার বুঝিয়ে দিলেন যে, আইপিএল যতবার উচ্চারিত হবে, ততবার তাঁর কথাও বলতে হবে।

আরও পড়ুন: Exclusive, Sunil Chhetri: দেখুন 'ছেত্রীর আশ্রয়ে'! আজ রাত ৯, চোখ থাকুক জি ২৪ ঘণ্টায়

আরও পড়ুনSourav Ganguly: ৪৮ হাজার ৩৯০ কোটি টাকা আয় বোর্ডের, বদলে যাবে আইপিএল, বলছেন সৌরভ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.