লাইফলাইন পেলেন ইস্টবেঙ্গল কোচ ট্রেভর জেমস মরগ্যান

লাইফলাইন পেলেন ইস্টবেঙ্গল কোচ ট্রেভর জেমস মরগ্যান। আপাতত আই লিগের বাকি তিনটে ম্যাচই তার শেষ সুযোগ। ডার্বি বিপর্যযের পর বুধবার ক্লাব তাঁবুতে লাল-হলুদ কর্তাদের মুখোমুখি হয়েছিলেন সাহেব কোচ। সেখানে বেশ কিছু অপ্রিয় প্রশ্নের মুখোমুখি হতে হয় তাঁকে। শোনা যাচ্ছে ব্যর্থতার সব দায় নিজে নিতে অস্বীকার করেন মরগ্যান। এমনকি নিজের পদ থেকে তিনি যে সরতে নারাজ সেটাও পরিষ্কার করে দেন। সাহেব কোচকে বলে দেওয়া হয় যে বাকি তিনটে ম্যাচে যেন ভদ্রস্থ রেজাল্ট করা হয়। বৈঠকের পর ফুটবল সচিব সন্তোষ ভট্টাচার্য জানান, চুক্তি মেনে ৩১ মে পর্যন্ত কোচ থাকবেন মরগ্যানই।

Updated By: Apr 12, 2017, 11:49 PM IST
লাইফলাইন পেলেন ইস্টবেঙ্গল কোচ ট্রেভর জেমস মরগ্যান

ওয়েব ডেস্ক : লাইফলাইন পেলেন ইস্টবেঙ্গল কোচ ট্রেভর জেমস মরগ্যান। আপাতত আই লিগের বাকি তিনটে ম্যাচই তার শেষ সুযোগ। ডার্বি বিপর্যযের পর বুধবার ক্লাব তাঁবুতে লাল-হলুদ কর্তাদের মুখোমুখি হয়েছিলেন সাহেব কোচ। সেখানে বেশ কিছু অপ্রিয় প্রশ্নের মুখোমুখি হতে হয় তাঁকে। শোনা যাচ্ছে ব্যর্থতার সব দায় নিজে নিতে অস্বীকার করেন মরগ্যান। এমনকি নিজের পদ থেকে তিনি যে সরতে নারাজ সেটাও পরিষ্কার করে দেন। সাহেব কোচকে বলে দেওয়া হয় যে বাকি তিনটে ম্যাচে যেন ভদ্রস্থ রেজাল্ট করা হয়। বৈঠকের পর ফুটবল সচিব সন্তোষ ভট্টাচার্য জানান, চুক্তি মেনে ৩১ মে পর্যন্ত কোচ থাকবেন মরগ্যানই।

আরও পড়ুন- চার বলে ৯২ রান; নজির গড়লেন বোলার!

তবে কথায় আছে কাল কিসনে দেখা। তাই বলাই যায় আই লিগের বাকি তিনটে ম্যাচে ব্যর্থতা অব্যহত থাকলে সরতেই হবে মরগ্যানকে। তার সহকারি হিসাবে হ্যাকেট থাকবেন কিনা, সেটাও ভেবে দেখতে বলা হয়েছে সাহেব কোচকে। কেননা এমনিতেই বাকি তিনটে ম্যাচে নির্বাসিত হ্যাকেট। ক্লাব সূত্রে খবর হ্যাকেটের চাকরি যাওয়া শুধু সময়ের অপেক্ষা।

.