Watch | ATKMB vs EBFC | ISL 2022-23: এটাই ডার্বি ম্যাজিক, সুদূর ফ্রান্স থেকে ম্যাচ দেখতে কলকাতায় দুই চিত্রগ্রাহক

বড় ম্যাচে এক অন্য চিত্র ধরা পড়ল সল্টলেক স্টেডিয়ামে। ফ্রান্সের দুই সাংবাদিক মহাযুদ্ধ দেখতে চলে এলেন মাঠে।  এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan vs East Bengal) ও ইস্টবেঙ্গলের ম্যাচ দেখতেই মাঠমুখী হয়েছেন তাঁরা।

Updated By: Oct 29, 2022, 08:18 PM IST
 Watch | ATKMB vs EBFC | ISL 2022-23: এটাই ডার্বি ম্যাজিক, সুদূর ফ্রান্স থেকে ম্যাচ দেখতে কলকাতায় দুই চিত্রগ্রাহক
দুই ফরাসি নাগরিক বড় ম্যাচ দেখতে যুবভারতীতে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যুবভারতী ক্রীড়াঙ্গনে (Vivekananda Yuba Bharati Krirangan) শনিবার বহু প্রতীক্ষিত ইস্টবেঙ্গল এফসি বনাম এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan vs East Bengal) ম্যাচ চলছে। আর এই ম্যাচ দেখতেই সুদূর ফ্রান্স থেকে দুই চিত্রগ্রাহক এসেছেন সল্টলেক স্টেডিয়ামে। জি ২৪ ঘণ্টার এই এক্সক্লুসিভ রিপোর্ট তাঁদের নিয়ে। এদিন হাইভোল্টেজ মহারণ সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হওয়ার কথা থাকলেও, তা শুরু হল কুড়ি মিনিট পর। কারণ যুবভারতীতে প্রথম ম্যাচে হায়দরাবাদ ও গোয়ার মুখোমুখি হয়েছিল। এই ম্যাচ চলাকালীন সল্টলেক স্টেডিয়ামে বিদ্যুৎ বিভ্রাট হয়। যার ফলে এই ম্যাচ শুরু হয় বেশ কিছুটা দেরিতেই। স্বাভাবিক ভাবেই প্রথম ম্যাচের প্রভাব পড়ছে দ্বিতীয় ম্যাচে। সেই কারণেই ইস্ট-মোহন মহাযুদ্ধ শুরু হল বেশ কিছুটা পরেই।

 আরও পড়ুন: ATK Mohun Bagan vs East Bengal | ISL 2022-23: যুবভারতীতে দেরিতে শুরু হবে ডার্বি! কিন্তু কেন?

এদিন দুই দলের প্রথম একাদশ:

ইস্টবেঙ্গল এফসি: কমলজিত (গোলকিপার), স্বার্থক, লালচুংনুঙ্গা, ইভান, জেরি, কিরিয়াকো, জর্ডন, মহেশ, হাওকিপ, ক্লেটন (অধিনায়ক) ও সুহের

এটিকে মোহনবাগান: বিশাল (গোলকিপার), হ্যামিল, কাউকো, দিমিত্রস, বুমোস, মণবীর, শুভাশিস, লিস্টন, প্রীতম (অধিনায়ক) টাংরি ও আশিস

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)      

.