ফিরল Christian Eriksen র স্মৃতি! ১০ মিনিটের ব্যবধানে মাঠে অচেতন ২ ক্যারিবিয়ান ক্রিকেটার

পাকিস্তানের ইনিংসে চতুর্থ ওভার চলাকালীন প্রথমে হেনরি অজ্ঞান হয়ে মাঠে পড়ে যান।

Updated By: Jul 3, 2021, 05:46 PM IST
ফিরল Christian Eriksen র স্মৃতি! ১০ মিনিটের ব্যবধানে মাঠে অচেতন ২ ক্যারিবিয়ান ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদন: চলতি ইউরো কাপে (UEFA EURO 2020) ডেনমার্কের ফুটবলার ক্রিশ্চিয়ান এরিকসন (Christian Eriksen) হৃদরোগে আক্রান্ত হয়ে মাঠেই জ্ঞান হারিয়ে ছিলেন। সঠিক সময়ে চিকিৎসা শুরু হওয়ায় সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন ড্যানিশ ফুটবলার। এবার ক্রিকেট মাঠে এরিকসনের স্মৃতি ফিরল। ১০ মিনিটের ব্যবধানে মাঠে জ্ঞান হারালেন ওয়েস্ট ইন্ডিজ দলের দুই মহিলা ক্রিকেটার! অ্যান্টিগার কুলিজ ক্রিকেট গ্রাউন্ড ওয়েস্ট ইন্ডিজ বনাম পাকিস্তানের টি-২০ ম্যাচ চলকালীন এই ঘটনা ঘটল। শিনেল হেনরি (Chinelle Henry) ও শেডন নেশন (Chedean Nation) মাঠেই অচেতন হয়ে পড়েন ফিল্ডিং করার সময়। 

আরও পড়ুন: ২০২১-২২ মরসুমের ঘরোয়া সূচি ঘোষণা করল BCCI, ১৬ নভেম্বর থেকে শুরু Ranji Trophy

পাকিস্তানের ইনিংসে চতুর্থ ওভার চলাকালীন প্রথমে হেনরি অজ্ঞান হয়ে মাঠে পড়ে যান। সঙ্গে সঙ্গে দলের ক্রিকেটাররা ছুটে আসেন। পাকিস্তানের ব্যাটসম্যানরাও তাঁর কাছে চলে আসেন। দলের ফিজিও প্রাথমিক চিকিৎসার পর হেনরিকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে দ্রুত তাঁকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এরপরেই খেলা শুরু হওয়ার সঙ্গে সঙ্গে নেশনও ঠিক হেনরির মতোই মাঠে অজ্ঞান হয়ে পড়েন। তাঁকেও হাসপাতালে নিয়ে যাওয়া হয় সঙ্গে সঙ্গে। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড জানিয়েছে যে, দুই ক্রিকেটারই এখন স্থিতিশীল। তাঁদের জ্ঞান ফিরে এসেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.