'ওই চোখেই ভয় পেয়েছি'! কার চোখ নিয়ে আলোচনায় Shikhar Dhawan?

শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে ও সমসংখ্যক ম্যাচের টি-২০ সিরিজ খেলবে ভারত। 

Updated By: Jun 28, 2021, 05:23 PM IST
 'ওই চোখেই ভয় পেয়েছি'! কার চোখ নিয়ে আলোচনায় Shikhar Dhawan?

নিজস্ব প্রতিবেদন: সীমিত ওভারের ক্রিকেট খেলতে শ্রীলঙ্কার উদ্দেশে রওনা দিয়েছে শিখর ধাওয়ান (Shikhar Dhawan) অ্যান্ড কোং। বিমানে উঠেই ক্যাপ্টেন ধাওয়ান সতীর্থদের সঙ্গে সেলফি পোস্ট করেন ইনস্টাগ্রামে লেখেন পরবর্তী স্টেশন শ্রীলঙ্কা। ছবিতে ধাওয়ানের ঠিক পিছনের সিটেই রয়েছেন পৃথ্বী শ, কুলদীপ যাবদ ও যুজবেন্দ্র চাহাল। বেশ কিছুটা দূরে দেখা যাচ্ছে সূর্যকুমার যাদব ও ধাওয়ানের ডেপুটি ভুবনেশ্বর কুমারকে।

আর এই ছবি পোস্ট হওয়ার সঙ্গেই মস্করায় মেতে ওঠেন ধাওয়ান ও সূর্যকুমার। ধাওয়ানের ছবিতে সূর্যকুমার কমেন্ট করেন, "আমার চোখ কিন্তু তোমার ওপরেই আছে স্কিপ (স্পিকার অর্থাৎ ক্যাপ্টেন অর্থে)। খুঁজে বার করো আমায় এই ছবিতে।" আর এই কমেন্টের দেখেই ধাওয়ান লেখেন, "দেখতে পেয়ে গিয়েছি ভাই (হাসতে হাসতে), পরেরবার তোকে ছাড়া ছবি তুলব না। ওই চোখেই ভয় পয়েছি।"

 

আরও পড়ুন: মিশন Sri Lanka, দ্বীপরাষ্ট্রের পথে Shikhar Dhawan অ্যান্ড কোং

শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে ও সমসংখ্যক ম্যাচের টি-২০ সিরিজ খেলবে ভারত। প্রতিটি ম্যাচই হবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে। ১৩ জুলাই প্রথম ওয়ানডে, ১৬ জুলাই দ্বিতীয় ওয়ানডে ও ১৮ জুলাই তৃতীয় তথা শেষ ওয়ানডে। এরপর ২১ জুলাই  প্রথম টি-২০, ২৩ জুলাই দ্বিতীয় টি-২০ ও ২৫ জুলাই তৃতীয় তথা শেষ টি-২০।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.