Rishabh Pant: নিজের রাজ্যে অনন্য সম্মান পন্থের, ঘোষণা উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর

ঋষভ পন্থকে এক বিশেষ কারণেই এই পদে নিয়োগ করল উত্তরাখণ্ড সরকার।

Updated By: Dec 20, 2021, 12:27 PM IST
Rishabh Pant: নিজের রাজ্যে অনন্য সম্মান পন্থের, ঘোষণা উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর
ঋষভ পন্থ

নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তে রামধনু দেশে ঋষভ পন্থ (Rishabh Pant)। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের টেস্ট সিরিজের জন্য় প্রস্তুতি সারছেন বিরাট কোহলির (Virat Kohli) টিমের স্টার উইকেটকিপার-ব্যাটার। রুরকির বছর চব্বিশের ক্রিকেটারকে ভিডিও কল করে এক দারুণ সুখবর শোনালেন উত্তারখণ্ডের মুখ্য়মন্ত্রী পুষ্কর সিং ধামি (Pushkar Singh Dhami)। 

উত্তরাখণ্ডের ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসাবে ধামির সরকার বেছে নিয়েছে পন্থকে। ধামি টুইটারে লিখেছেন, "পন্থ ভারতের অন্যতম সেরা ক্রিকেটার, তরুণ প্রজন্মের কাছে তিনি আইডল। উত্তরাখণ্ড সরকার ঋষভ পন্থকে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসাবে নিয়োগ করছে। আমাদের লক্ষ্য রাজ্যের যুব সম্প্রদায়কে ক্রীড়া ও জনস্বাস্থ্যের ব্যাপারে অনুপ্রাণিত করা।" এরপর পন্থ ধামির টুইট ধরে লেখেন, "ধন্যবাদ জানাই পুস্কর ধামি স্যারকে, আমাকে ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসাবে কাজ করার একটা সুযোগ দেওয়ার জন্য। উত্তরাখণ্ডের মানুষের মধ্যে ক্রীড়া ও সাধারণ সাস্থ্যের প্রচারের জন্য আমি সেরাটাই দেব। ভারতকে আরও ফিট করে তোলার বার্তাই আমি দেব।" শেষ কয়েক বছরে পন্থ ক্রিকেটের তিন ফরম্যাটেই নিজেকে এক অন্য জায়গায় নিয়ে গিয়েছেন। দলের অন্যতম ভরসামান যোদ্ধা হয়ে উঠেছেন তিনি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.