Venkatesh Iyer : কেমন আছেন ভেঙ্কটেশ? টুইটারে কী বার্তা দিলেন মারকুটে ব্যাটার?

Venkatesh Iyer : শুক্রবার কঠিন সময় ব্যাট করতে নামেন মধ্যাঞ্চলের ভেঙ্কটেশ। ব্যাট করার সময় ভেঙ্কটেশের দিকে বল ছুড়ে দেন বিপক্ষের বোলার চিন্তন গাজা। 

Updated By: Sep 17, 2022, 10:54 PM IST
Venkatesh Iyer : কেমন আছেন ভেঙ্কটেশ? টুইটারে কী বার্তা দিলেন মারকুটে ব্যাটার?
ম্যাচের দ্বিতীয় দিন ঘাড়ে চোট পেয়ে মাটিতে লুটিয়ে পড়েছিলেন ভেঙ্কটেশ আইয়ার। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ঘাড়ে জোরালো চোট লাগলেও এখন ভাল আছেন ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer)। টুইট করে নিজেই সেই বার্তা দিলেন এই মারকুটে বাঁহাতি ব্যাটার। শুক্রবার দলীপ ট্রফির (Dullep Trophy 2022) সেমিফাইনালের দ্বিতীয় দিনে পশ্চিমাঞ্চলের (West Zone) বিরুদ্ধে ব্যাট করার সময়ে ভেঙ্কটেশের ঘাড়ে বাজে ভাবে আঘাত লেগেছিল। যার জেরে কোয়েম্বাটুরে এসএনআর কলেজ ক্রিকেট গ্রাউন্ডে সাময়িক ভাবে টেনশনের চোরাস্ত্রোত বয়ে যায়। তবে এখন ভাল আছেন কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) এই ব্যাটার।  

শনিবার ভেঙ্কটেশ টুইট করে তাঁর শারীরিক পরিস্থিতির কথা জানিয়েছেন। লিখেছেন, 'আমাকে নিয়ে উদ্বেগ প্রকাশ করার জন্য সব সমর্থক এবং ক্রিকেটপ্রেমীদের ধন্যবাদ। আমার ফিজিয়ো এবং ডাক্তাররা আমার যত্ন নিচ্ছেন এবং আমি অনেক ভাল রয়েছি! আর ক্রিকেট মাঠে এমন ঘটনা ঘটা খুবই স্বাভাবিক।'

আরও পড়ুন: Venkatesh Iyer : ঘাড়ে জোরালো চোট! প্রাণে বাঁচলেন রোহিতের টিম ইন্ডিয়ার মারকুটে ব্যাটার, কে তিনি?

আরও পড়ুন: ATK Mohun Bagan : দুই প্রধান রাজি হলেও কলকাতা লিগে সবুজ-মেরুনের খেলা নিয়ে ধোঁয়াশা! কিন্তু কেন?

শুক্রবার কঠিন সময় ব্যাট করতে নামেন মধ্যাঞ্চলের (Central Zone) ভেঙ্কটেশ। ব্যাট করার সময় ভেঙ্কটেশের দিকে বল ছুড়ে দেন বিপক্ষের বোলার চিন্তন গাজা। সেই বল সজোরে ভেঙ্কটেশের ঘাড়ের কাছে লাগে। অল্পের জন্য মাথায় লাগেনি বলে প্রাথমিকভাবে দেখা গিয়েছিল। প্রবল যন্ত্রণায় মাটিতে শুয়ে পড়েছিলেন তিনি। এমন পরিস্থিতি তৈরি হয় যে মাঠে দ্রুত অ্যাম্বুলেন্স চলে আসে। রীতিমতো আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছিল। তবে অ্যাম্বুলেন্সে ওঠেননি ভেঙ্কটেশ। হেঁটেই মাঠ থেকে বেরিয়ে যান

তবে প্রাথমিক চিকিৎসার পর জানা যায়, ভেঙ্কটেশের চোট অতটাও গুরুতর নয়। সাময়িক ভাবে মাঠ থেকে উঠে গেলেও পরের দিকে মাঠে নামেন তিনি। ৯৪ রানে সেন্ট্রাল জোনের সাত উইকেট পড়ে যাওয়ার পর ফের মাঠে নামেন কেকেআর তারকা। মাঠে নামার পর কভার দিয়ে দুর্ধর্ষ একটা চার মারেন। পরের বলটা ব্যাটের কাণায় লেগে বাউন্ডারি পেরিয়ে যায়। তবে ভেঙ্কটেশের ঝোড়ো ইনিংস দীর্ঘস্থায়ী হয়নি। ৯ বলে ১৪ রান করে আউট হয়ে যান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.