সচিন-কোহলি-ধোনিদের দেখে শেখা উচিত, উমরকে উপদেশ কামরানের

মাঠে এবং মাঠের বাইরের আচরণ শেখা উচিত্ উমরের। এখনও অনেক কিছুই শেখা বাকি রয়ে গিয়েছে ভাইয়ের।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Apr 30, 2020, 03:45 PM IST
সচিন-কোহলি-ধোনিদের দেখে শেখা উচিত, উমরকে উপদেশ কামরানের

নিজস্ব প্রতিবেদন: গড়াপেটার প্রস্তাব পেয়েও তা নিজের কাছে গোপন রাখার জন্য পাক ক্রিকেটার উমর আকমলকে তিন বছরের জন্য নিষিদ্ধ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। কৃতকর্মের ফল ভোগ করতেই হচ্ছে উমর আকমলকে। বিরাট কোহলি, সচিন তেন্ডুলকর কিংবা মহেন্দ্র সিং ধোনির থেকে আচরণ শেখা উমরের, এমনটাই মনে করেন দাদা কামরান আকমল।

 

মাঠে এবং মাঠের বাইরের আচরণ শেখা উচিত্ উমরের। এখনও অনেক কিছুই শেখা বাকি রয়ে গিয়েছে ভাইয়ের। তাই দাদা হিসেবে তাঁর কিছু উপদেশ কিংবা পরামর্শের কথাই বলেছেন কামরান আকমল। বিরাট কোহলির উদাহরণ টেনে বলেন, "ওর (উমর আকমল) অবশ্যই বিরাট কোহলির কাছ থেকে শেখা উচিত্। কেরিয়ারের শুরুর দিকে আইপিএলে একরকম বিরাট কোহলিকে দেখেছি, পরে কিন্তু মানসিকতায় বিরাট পরিবর্তন দেখা গিয়েছে কোহলির। এখন সে বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান ও (বিরাট কোহলি)।"

সেই সঙ্গে সচিন তেন্ডুলকর এবং মহেন্দ্র সিং ধোনির উদাহরণ টেনে কামরান আকমল বলেন, "ধোনিকে দেখ কীভাবে ও দলকে নেতৃত্ব দিয়েছে আবার সচিন সবসময়ই বিতর্কের বাইরে থেকেছেন। ওদের কাছ থেকে শেখা উচিত্। ওরা শুধু খেলা নিয়েই থেকেছে। খেলার বাইরে ভক্তদের সঙ্গেও ব্যবহার বেশ ভাল। আমরা ওদের ভালোটাই নিতে পারি কেবল।"

 

আরও পড়ুন - স্রেফ গুজব! ভুল খবরে বেজায় চটেছেন এবিডি

 

.