Virat Kohli and MS Dhoni, IPL 2022: ‘ক্যাপ্টেন কুল’ আউট হতেই চিৎকার করলেন Kohli, ভিডিও ভাইরাল

মিড উইকেটে থাকা রজত পাতিদারের হাতে জমা পড়েন সিএসকে অধিনায়ক। এরপরই স্বভাবচরিত ভঙ্গিতে সেই আউটের জন্য সেলিব্রেশন করতে দেখা গিয়েছে বিরাটকে।    

Updated By: May 5, 2022, 03:36 PM IST
Virat Kohli and MS Dhoni, IPL 2022: ‘ক্যাপ্টেন কুল’ আউট হতেই চিৎকার করলেন Kohli, ভিডিও ভাইরাল
ম্যাচের শেষে এমএস ধোনিকে জড়িয়ে ধরেছেন বিরাট কোহলি। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: মাঠে বরাবরই আগ্রাসী তিনি। মাঠে যতক্ষণ থাকেন, ততক্ষণে নিজের ১০০ শতাংশ দিয়ে থাকেন। ব্যাটিং হোক বা ফিল্ডিং সবেতেই বাজিমাত করে থাকেন বিরাট কোহলি (Virat Kohli)। প্রতিপক্ষ দলের ব্যাটার আউট হলে বিরাটের সেই আগ্রাসনের দেখা মিলেছে অনেকবার। আর প্রতিপক্ষ যদি মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni), তাহলে আর বিরাটকে দেখে কে! বরবরাই বিশ্বকাপজয়ী অধিনায়কের প্রতি শ্রদ্ধা জানিয়ে এসেছেন। কিন্তু এ বার অন্য ছবি দেখা গেল!

বুধবার চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধেও ব্যাট হাতে সফল হননি বিরাট। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) প্রাক্তন অধিনায়ক ৩৩ বলে ৩০ রান করে প্যাভিলিয়নে ফিরে গিয়েছিলেন। সমর্থকরা এমনিই হতাশ প্রাক্তন ভারত (Team India) অধিনায়কের ব্যাটিং ব্যর্থতায়। তার ওপর আবার ধোনির আউট হওয়ার পর বিরাটের মুখের অভিব্যক্তি ও আগ্রাসনও ভালভাবে নেয়নি সমর্থকরা।

জস হ্যাজেলউডের বলে ডিপ মিড উইকেটের ওপর দিয়ে ছক্কা হাঁকাতে চেয়েছিলেন ধোনি। কিন্তু ব্যাটে বলে কানেক্ট হয়নি ঠিকভাবে। মিড উইকেটে থাকা রজত পাতিদারের হাতে জমা পড়েন সিএসকে অধিনায়ক। এরপরই স্বভাবচরিত ভঙ্গিতে সেই আউটের জন্য সেলিব্রেশন করতে দেখা গিয়েছে বিরাটকে। সেই সময় মুখ দিয়েও কিছু একটা অস্রাব্য ভাষাও প্রয়োগ করতে দেখা গিয়েছে তাঁকে। বিরাটের এহেন আচরণ মেনে নিতে পারছেন ধোনি ভক্তরা। সেই ভিডিও ভাইরাল হতেই বিরাটকে সমালোচনার মুখে পড়তে হয়েছে।

আরও পড়ুন: Love Birds, IPL 2022: খেলার মাঝেই RCB সমর্থককে প্রেম নিবেদন করেলন ‘ফ্যান গার্ল’! মজা করলেন Wasim Jaffer

আরও পড়ুন: MS Dhoni, IPL 2022: RCB-র বিরুদ্ধে হারতেই মেজাজ হারালেন ‘Captain Cool’! কিন্তু কেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.