Virushka রসায়নে মাত সোশ্যাল, Anushka য় মোহিত Virat! গান গেয়ে নাচলেন ক্যাপ্টেন

বিরুষ্কার বিজ্ঞাপনী ম্যাজিক ফিরল আবার। 

Updated By: Aug 3, 2021, 05:10 PM IST
Virushka রসায়নে মাত সোশ্যাল, Anushka য় মোহিত Virat! গান গেয়ে নাচলেন ক্যাপ্টেন

নিজস্ব প্রতিবেদন: ২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে প্রথম আলাপ হয়েছিল বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মার (Anushka Sharma)। তারপর বাকিটা ইতিহাস। সেখান থেকে প্রেম এবং বিয়ে হয়ে বিরুষ্কা এখন কন্যা সন্তানের গর্বিত মা-বাবা।

বিরুষ্কার বিজ্ঞাপনী ম্যাজিক ফিরল আবার। ছোট পর্দায় ফের তাঁদের রসায়নে মোহিত হয়েছেন নেটিজেনরা। এবার একটি সাবানের বিজ্ঞাপনে এক সঙ্গে পাওয়া গেল দেশের অন্যতম জনপ্রিয় কাপলকে। বিরুষ্কা যা করেন এক সঙ্গে তাই, অনুরাগীদের মন ছুঁয়ে নেয়। এবারও তার ব্যতিক্রম হলো না। 

আরও পড়ুন: Tokyo 2020: মেক্সিকোকে হারিয়ে অলিম্পিক্স ফাইনালে গতবারের চ্যাম্পিয়ন ব্রাজিল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

বিজ্ঞাপনের গল্পটা মোটামুটি এরকম যে, অনুষ্কা মুখে সাবান মেখে পার্টি ওয়্যারে বিরাটের সামনে দাঁড়ান। বিরাট যা দেখে অনুষ্কার মুখের দিকে তাকিয়ে থাকেন। এরপর অনুষ্কা জানতে চান বিরাট এরকম হাঁ করে কী দেখছেন! তারপরেই বিরাট বিখ্যাত রোম্যান্টিক গান 'ইয়ে চাঁদ সা রোশন চেহরা' গেয়ে ওঠেন। এরপর তাঁরা এক সঙ্গে নাচতে শুরু করে দেন।

সাম্প্রতিক অতীতে বিরুষ্কাকে একটি ট্র্যাডিশনাল পোশাক প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনেও পাওয়া গিয়েছিল। সেখানেও তাঁদের কেমিস্ট্রি ফ্যানেদের মনে ঝড় তুলে দিয়েছিল। ভারত অধিনায়ক ও তাঁর অভিনেত্রী-প্রযোজক স্ত্রীর যুগলবন্দি জমে ক্ষীর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.