মাঠের বাইরে বিরাট কোহলি অন্য মানুষ, মত স্টার্কের

টেস্ট সিরিজে আমাদের মধ্যে মাঠে কথার লড়াই থাকবেই। কিন্তু মাঠের বাইরে তার কোনও প্রভাব পড়বে না।

Updated By: Nov 20, 2018, 07:14 AM IST
মাঠের বাইরে বিরাট কোহলি অন্য মানুষ, মত স্টার্কের

নিজস্ব প্রতিবেদন : আসন্ন ভারত-অস্ট্রেলিয়া সিরিজে মাঠের লড়াই তো থাকবেই। কিন্তু বাইশ গজের বাইরেও একটা লড়াই চলে। হাইভোল্টেজ সিরিজের বাগযুদ্ধ। বাইশ গজে বল গড়ানোর আগেই কথার লড়াই ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। তবে অন্য পথে হাঁটলেন অজি পেসার মিচেল স্টার্ক। যাঁর সঙ্গে বিরাট কোহলির দ্বৈরথ আসন্ন সিরিজের অন্যতম সেরা আকর্ষণ হতে চলেছে। সেই স্টার্কের মতে, মাঠের বাইরে বিরাট কোহলি খুব ভালো ছেলে। কিন্তু মাঠে সামান্য কথার যুদ্ধ তো থাকবেই।

 আরও পড়ুন - বিরাট মাঠে নামবে আর স্লেজিং করবে না! কোহলিকে কটাক্ষ কামিন্সের

অস্ট্রেলিয়ান ক্রিকেট ওয়েবসাইটে স্টার্ক বলেছেন, "... মাঠে আমাদের দারুণ লড়াই হয়েছে ঠিকই, কিন্তু সব কিছুই শেষ হয়েছে হাসি-ঠাট্টার মধ্যে দিয়ে। টেস্ট ম্যাচ শেষ হওয়ার পরে আমরা জমিয়ে আড্ডাও দিয়েছি।" সঙ্গে তিনি বলেন, "তবে একান্তই যদি সে রকম কিছু হয় তো হবে। যদিও আমার মনে হয়, টেস্ট সিরিজে আমাদের মধ্যে মাঠে কথার লড়াই থাকবেই। কিন্তু মাঠের বাইরে তার কোনও প্রভাব পড়বে না। বরং এই সিরিজ নিয়ে যখনই পরে কথা হবে, আমরা হাসব।"

আইপিএলে বেঙ্গালুরু সতীর্থ বিরাট প্রসঙ্গে স্টার্কের বক্তব্য, " আমি অন্যদের থেকে বিরাটকে একটু বেশিই চিনি। চমত্কার ছেলে, মজার ছেলে। মাঠ ও মাঠের বাইরে বিরাট কিন্তু একেবারে অন্য মানুষ।"

.