Virat Kohli: প্রসঙ্গ 'গোল্ডেন ডাক'; 'এই খেলার সব দেখা হয়ে গিয়েছে আমার'!

২০০৮ সালে মুম্বই ইন্ডিয়ান্স, ২০১৪ সালে পঞ্জাব কিংস, ২০১৭ সালে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে 'গোল্ডেন ডাক' হয়েছেন কোহলি। এই মরশুমে তিনি লখনউ ও হায়দরাবাদের বিরুদ্ধে দু'বার প্রথম বলে আউট হয়েছেন।  

Updated By: May 11, 2022, 02:11 PM IST
Virat Kohli: প্রসঙ্গ 'গোল্ডেন ডাক'; 'এই খেলার সব দেখা হয়ে গিয়েছে আমার'!
কোহলি কথা বললেন নিজের ফর্ম নিয়ে

নিজস্ব প্রতিবেদন: 'গোল্ডেন ডাক' অর্থাৎ প্রথম বলেই আউট! চলতি আইপিএলে (IPL 2022) তৃতীয়বার ও বিগত ১৪ বছরের লিগের ইতিহাসে ষষ্ঠবার এই লজ্জার আউট হয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। কোহলি এবার নিজের  'গোল্ডেন ডাক' ও ব্যাড-প্যাচ নিয়ে কথা বললেন আরসিবি ইনসাইডার (RCB Insider) অনুষ্ঠানে।

'স্ট্যান্ড-আপ কমেডিয়ান দানিশ সইতকে (Danish Sait) দেওয়া সাক্ষাৎকারে কোহলি বলেন, " প্রথম বলে ডাক! দ্বিতীয় বার ডাক হওয়ার পর আমি উপলব্ধি করেছি এটা আপনার মতো (নাগের চরিত্র)। একেবার আমি অসহায়। আমার কেরিয়ারে কখনও এমন হয়নি বলেই মনে হয়। আমার এই খেলার সব দেখা হয়ে গিয়েছে। দীর্ঘদিন হয়ে গেল। যারা কথা বলছে তারা আমার জুতো পায়ে গলাতে পারবে না। তারা অনুভব করতে পারবে না আমার অনুভূতি। আমার জীবন বাঁচতে পারবে না। ওই মুহূর্তগুলোতেও বাঁচতে পারবে না। বাইরের আওয়াজ বন্ধ করা যায় দু'ভাবে। হয় টিভি মিউট করে দিতে হয়, নয় কে কী বলছে তাতে কর্ণপাত না করা। আমি দু'টোই করি।" 

২০০৮ সালে মুম্বই ইন্ডিয়ান্স, ২০১৪ সালে পঞ্জাব কিংস, ২০১৭ সালে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে 'গোল্ডেন ডাক' হয়েছেন কোহলি। এই মরশুমে তিনি লখনউ ও হায়দরাবাদের বিরুদ্ধে দু'বার প্রথম বলে আউট হয়েছেন।  দেখতে গেলে চলতি আইপিএলই কোহলির বিগত ১৫ বছরের আইপিএল কেরিয়ারে সবচেয়ে খারাপ পারফরম্যান্সের নজির। এই কোহলিই আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রানশিকারি। যাঁর ঝুলিতে আছে ছয় হাজারের ওপর রান। ২০১৬ সালে কোহলি ছিলেন আগুনে ফর্মে। একাই করেছিলেন ৯৭৩ রান। হাঁকিয়ে ছিলেন চারটি সেঞ্চুরি।

আরও পড়ুন: IPL 2022, GT vs LSG: LSG-কে ৬২ রানে হারিয়ে প্রথম দল হিসেবে প্লে-অফে চলে গেল Gujarat Titans

আরও পড়ুনRahul Dravid: BJP যুব মোর্চার সভায় থাকার খবর ওড়ালেন Team India-র হেড কোচ

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.