Rahul Dravid: BJP যুব মোর্চার সভায় থাকার খবর ওড়ালেন Team India-র হেড কোচ

বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ভারতীয় জনতা যুব মোর্চার সম্মেলন, চলবে রবিবার পর্যন্ত।  

Updated By: May 10, 2022, 10:18 PM IST
Rahul Dravid: BJP যুব মোর্চার সভায় থাকার খবর ওড়ালেন Team India-র হেড কোচ
গায়ে রাজনীতির রঙ লাগিয়ে দেওয়ার জন্য বিরক্ত রাহুল দ্রাবিড়। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: তিনি মাঠ ছাড়া কিছুই বোঝেন না। তবে এহেন রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) গায়ে রাজনীতির রঙ লাগিয়ে দেওয়া হয়েছিল। মঙ্গলবার সকালে হঠাৎই খবর ছড়িয়েছিল যে ধর্মশালায় বিজেপি (BJP) যুব মোর্চার সভায় দেখা যাবে টিম ইন্ডিয়ার (Team India) হেড কোচকে। অবাক হয়েছিলেন তাঁর অনুগামীরাও। কিন্তু কয়েক ঘণ্টার মধ্যেই উলোটপুরান। খবরটি সম্পূর্ণ ভুল খবর, এমনই জানিয়ে দিলেন স্বয়ং বিরাট কোহলি (Virat Kohli)-রোহিত শর্মাদের (Rohit Sharma) হেড কোচ। 

রাহুল দ্রাবিড় বলেন, "মিডিয়ার কিছু অংশ এমন খবর ছড়িয়েছে যে আমি না কি হিমাচলপ্রদেশে আগামী ১২-১৫ মে পর্যন্ত হতে চলা বিজেপির যুব মোর্চার সম্মেলনে অংশ নেব। কিন্তু সবাইকে আমি জানাতে চাই যে এই খবরটি সম্পূর্ণ মিথ্যে।" 

বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ভারতীয় জনতা যুব মোর্চার (Bharatiya Janata Yuva Morcha) সম্মেলন, চলবে রবিবার পর্যন্ত। হিমাচল প্রদেশের (Himachal Pradesh) ধর্মশালায় এই সম্মেলনে থাকবেন রাহুল দ্রাবিড়। এমনই জানিয়েছিলেন ধর্মশালার (Dharamshala) বিজেপি বিধায়ক বিশাল নেহরিয়া (BJP MLA Vishal Nehria)। তবে সন্ধের দিকে 'স্টেপ আউট' করে সেই খবর উড়িয়ে দিলেন রাহুল। 

আরও পড়ুন: Mark Boucher: বর্ণবিদ্বেষের অভিযোগ থেকে অবশেষে মুক্তি পেলেন Cricket South Africa-আর হেড কোচ

আরও পড়ুন: AFC Asian Cup: ২০২৩ সালের Asian Cup-এর মূলপর্বে খেলবে Indian Football Team, আশায় রয়েছেন কোচ Igor Stimac

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.