Virat Kohli: কেন পঞ্জাবি স্টাইলে Pep Guardiola-কে শুভেচ্ছা জানালেন বিরাট কোহলি?

বন্ধু পেপ গুয়ার্দিওলার হাতে ফের ট্রফি দেখতে চাইছেন বিরাট কোহলি। 

Updated By: Dec 19, 2021, 03:28 PM IST
Virat Kohli: কেন পঞ্জাবি স্টাইলে Pep Guardiola-কে শুভেচ্ছা জানালেন বিরাট কোহলি?
চাপের মধ্যেও বজায় কোহলির 'বিরাট' ফুটবল প্রেম। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সময় মানুষকে বদলে দেয়। বিরাট কোহলির (Virat Kohli) ক্ষেত্রেও ব্যাপারটা ঠিক তাই। একটা সময় ছিল যখন ভারতের টেস্ট দলের অধিনায়ক ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে (Manchester United) সমর্থন করতেন। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) ছিলেন তাঁর ফেভারিট। তবে এখন তিনি রেড ডেভিলস'এর চিরপ্রতিদ্বন্দ্বী ম্যাঞ্চেস্টার সিটি (Manchester City) অন্তপ্রাণ। তাই তো সেই দলের হেড কোচ পেপ গুয়ার্দিওলাকে (Pep Guardiola) শুভেচ্ছা জানালেন তিনি। 

সেই ভিডিও টুইটারে পোস্ট করলেন কোহলি। ১৮ সেকেন্ডের এই ভিডিওতে ইংরেজি ছাড়াও পঞ্জাবি ভাষায় প্রিয় পেপকে অভিনন্দন জানালেন। গত মরসুমের মতো এ বারও যাতে পেপ গুয়ার্দিওলার ম্যাঞ্চেস্টার সিটি খেতাব ঘরে তুলতে পারেন সেই বিষয়ে আগাম শুভেচ্ছা জানিয়ে রাখলেন তিনি। 

                   pic.twitter.com/OzBWXEF3wH

প্রথমে ইংরেজিতে তিনি বলেন, 'হাই পেপ, আশা করি তুমি ভাল আছ। গত মরসুমটা দারুণ ছিল। আমার আশা এই মরসুমেও তোমার দল দারুণ পারফরম্যান্স করবে। কারণ এই মরসুমও দারুণ ভাবে তোমরা শুরু করেছো।' এরপরেই পঞ্জাবিতে কোহলি বলে ওঠেন, 'পেপ দারুণ কাজ করছ তুমি। এই বছরও কিন্তু খেতাবটা ঘরে নিয়েই ফিরতে হবে।' 

আরও পড়ুন: SAvsIND: রানে ফিরতে কার পরামর্শ নিলেন Virat Kohli? ভিডিও দেখুন

আরও পড়ুন: Diego Maradona: সন্তানদের পকেটে টান! নিলামে উঠতে চলছে 'ফুটবলের রাজপুত্র'-র বাড়ি,গাড়ি

২০২০ সালের আইপিএল-এর আগে কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ঠিক এ ভাবেই শুভেচ্ছা জানিয়েছিলেন বার্সেলোনার প্রাক্তন হেড কোচ। এ বার ঠিক তেমন ভাবেই পেপকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন 'কিং কোহলি'। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.