এবার এই ব্র্যান্ডের বিজ্ঞাপনেও দেখা যাবে বিরাট কোহলিকে

দুই প্রতিযোগী মোবাইল প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞপনেই এবার এক মুখ, বিরাট কোহলি। এখনও পর্যন্ত মোবাইল প্রস্তুতকারক সংস্থা জিওনি'র ব্র্যান্ড অ্যাম্বাসেডর রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। খুব স্বাভাবিক ভাবে এই কারণেই জিওনি'র আকাশছোঁয়া হোর্ডিং কিংবা টেলিভিশন বিজ্ঞাপনের এয়ার স্পেস এবং টাইম, দুইয়েই আধিক্য রয়েছে ক্রিকেট সেনসেশন বিরাট কোহলির। তিনিই জিওনি মোবাইলকে প্রমোট করতেন। এবার বিরাট হয়ত চাইনিজ মোবাইল প্রস্তুতকারক সংস্থা অপ্পোর বিজ্ঞাপনেও হাজির হবেন। ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সঙ্গে পাঁচ বছরের চুক্তি হয়েছে অপ্পোর। আগামী এপ্রিল থেকেই ভারতীয় দলের জার্সিতে বসবে অপ্পো'র লোগো। আগামী ৫ বছর ভারতীয় দলের স্পন্সরও তারা। এই কারণেই অপ্পো'র বিভিন্ন বিজ্ঞাপনে তাই ভারতীয় অন্যান্য ক্রিকেটারদের সঙ্গে বিরাটের উপস্থিতিও দেখা যাবে। (ভারতীয় ক্রিকেট দলের নতুন স্পন্সর অপ্পো)

Updated By: Mar 9, 2017, 12:12 PM IST
এবার এই ব্র্যান্ডের বিজ্ঞাপনেও দেখা যাবে বিরাট কোহলিকে

ওয়েব ডেস্ক: দুই প্রতিযোগী মোবাইল প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞপনেই এবার এক মুখ, বিরাট কোহলি। এখনও পর্যন্ত মোবাইল প্রস্তুতকারক সংস্থা জিওনি'র ব্র্যান্ড অ্যাম্বাসেডর রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। খুব স্বাভাবিক ভাবে এই কারণেই জিওনি'র আকাশছোঁয়া হোর্ডিং কিংবা টেলিভিশন বিজ্ঞাপনের এয়ার স্পেস এবং টাইম, দুইয়েই আধিক্য রয়েছে ক্রিকেট সেনসেশন বিরাট কোহলির। তিনিই জিওনি মোবাইলকে প্রমোট করতেন। এবার বিরাট হয়ত চাইনিজ মোবাইল প্রস্তুতকারক সংস্থা অপ্পোর বিজ্ঞাপনেও হাজির হবেন। ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সঙ্গে পাঁচ বছরের চুক্তি হয়েছে অপ্পোর। আগামী এপ্রিল থেকেই ভারতীয় দলের জার্সিতে বসবে অপ্পো'র লোগো। আগামী ৫ বছর ভারতীয় দলের স্পন্সরও তারা। এই কারণেই অপ্পো'র বিভিন্ন বিজ্ঞাপনে তাই ভারতীয় অন্যান্য ক্রিকেটারদের সঙ্গে বিরাটের উপস্থিতিও দেখা যাবে। (ভারতীয় ক্রিকেট দলের নতুন স্পন্সর অপ্পো)

এর আগে মহেন্দ্র সিং ধোনিও দুই যুযুধান স্পোর্টস ব্র্যান্ডের বিজ্ঞাপনকে একই সঙ্গে রিপ্রেসেন্ট করেছেন। মাহি নিজে স্পোর্টস ব্র্যান্ড রিবকের অ্যাম্বাসেডর ছিলেন। কিন্তু ভারতীয় দলের জার্সি স্পন্সরার যেহেতু নাইক ছিল, তাই নাইকের বিজ্ঞাপনেও তাঁকে দেখা গিয়েছে। এবার মাহির মত কোহলিই সেই একই পথের পথিক।

.