WATCH | Dancing Cop Ranjit Singh: ইন্দোরের 'ডান্সিং কপ' এবার বিরাট-রোহিতদের হৃদয় জিতলেন

Virat Kohli, Rohit Sharma become fans of dancing cop Ranjit Singh: ইন্দোরের 'ডান্সিং কপ' রঞ্জিত সিং এবার বিরাট-রোহিতদের হৃদয় জিতলেন। ইন্দোরে বিখ্যাত পুলিসের কার্যকলাপ দেখে টিম ইন্ডিয়ার দুই মহারথী তাঁর ফ্যান হয়ে গেলেন। আর এই ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেল।  

Updated By: Mar 5, 2023, 02:32 PM IST
WATCH | Dancing Cop Ranjit Singh: ইন্দোরের 'ডান্সিং কপ' এবার বিরাট-রোহিতদের হৃদয় জিতলেন
অবাক দৃষ্টিতে বিরাট দেখছেন রঞ্জিতকে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইন্দোর ট্রাফিক পুলিসের হেড কনস্টেবল রঞ্জিত সিং (Ranjit Singh)। নেটদুনিয়ায় যাঁর আজ আর নতুন করে পরিচয়ের কোনও দরকার নেই। শুধু ভারতই নয়, দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও তাঁর পরিচিতি ছড়িয়ে পড়েছে। রঞ্জিত তাঁর কর্তব্য পালন করেন অন্য স্টাইলেই। গাড়ি চলাচলের নির্দেশ দেন নাচতে নাচতেই। কিংবদন্তি মাইকেল জ্যাকসনের (Michael Jackson) বিখ্যাত 'মুন ওয়াক' (Moonwalk) স্টেপে, রঞ্জিত ইন্দোরের ভিড় রাস্তায় যান নিয়ন্ত্রণ করেন। আবার কখনও করেন ব্রেক ডান্স। আর এভাবেই তিনি ভাইরাল হয়েছিলেন বেশ কিছু বছর আগে। এবার এই রঞ্জিতের ফ্যান হয়ে গেলেন ভারতীয় দলের দুই মহারথী বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মা (Rohit Sharma)। 

চলতি বর্ডার-গাভাসকর ট্রফির তৃতীয় টেস্ট ম্যাচ ছিল ইন্দোরের হোলকার স্টেডিয়ামে। মাঠ থেকে ভারতীয় দলের টিম বাস যখন বেরোচ্ছিল, তখন রঞ্জিত ছিলেন স্টেডিয়ামের বাইরে প্রধান ফটকের সামনে ট্রাফিকের দায়িত্বে। বাসের সামনের দিকের উইন্ডো সিটে ছিলেন বিরাট-রোহিত। রঞ্জিতের কার্যকলাপ দেখে বিরাট হেসে লুটোপুটি খান। অন্যদিকে অধিনায়ক রোহিত করতালি দিয়ে রঞ্জিতকে অভিবাদন জানান। টিম ইন্ডিয়াকে দেখে রঞ্জিত স্যালুটও করেন। রঞ্জিত নিজেই তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ভিডিয়ো পোস্ট করেছেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ranjeet Singh (@thecop146)

আরও পড়ুন:  WATCH | Sourav Ganguly: 'মোনা ডার্লিং, সোনা কোথায়!' মহারাজ আবার নয়া অবতারে

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের চলতি বর্ডার-গাভাসকর ট্রফিতে ভারত, প্রথম দুই টেস্ট জিতে ২-০ এগিয়ে ট্রফি ধরে রেখেছে। নাগপুরে প্রথম ম্যাচে ভারত ইনিংস ও ১৩২ রানে জিতেছিল। দ্বিতীয় টেস্টে দেশের রাজধানীতেও জয়ধ্বজা ওড়ায় টিম ইন্ডিয়া। রোহিত শর্মা অ্যান্ড কোং দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে প্যাট কামিন্সদের হারিয়েছিল ৬ উইকেটে। তবে ইন্দোরে এসে সব তালগোল পাকিয়ে যায়। ঘূর্ণি পিচই হয়ে যায় বুমেরাং। ৯ উইকেটে অস্ট্রেলিয়া ম্যাচ জিতে যায়। যদিও ইন্দোরের পিচ নিয়ে বিস্তর বিতর্ক হয়েছে। আগামী ৯ মার্চ থেকে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শুরু হবে সিরিজের চতুর্থ তথা শেষ টেস্ট। এরপর দুই দল তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মুখোমুখি হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.