WATCH | Sourav Ganguly: 'মোনা ডার্লিং, সোনা কোথায়!' মহারাজ আবার নয়া অবতারে

Sourav Ganguly new biskfarm TVC 2023: সৌরভ গঙ্গোপাধ্যায় ফের একবার মাতিয়ে দিলেন বিজ্ঞাপনে। এবার ডনের ভূমিকায় ধরা দিলেন মহারাজ। মোনা ডার্লিংয়ের কাছে তিনি খোঁজ করছেন সোনার। বিজ্ঞাপনটি আপনিও দেখুন। ভালো লাগবে নিশ্চিত ভাবেই।

Updated By: Mar 5, 2023, 12:47 PM IST
WATCH | Sourav Ganguly: 'মোনা ডার্লিং, সোনা কোথায়!' মহারাজ আবার নয়া অবতারে

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বাইশ গজে চুটিয়ে 'দাদাগিরি' করার পর সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) জীবনে একাধিক ইনিংস শুরু করেছেন। কখনও তিনি হয়েছেন ধারাভাষ্য়কার, তো কখনও তিনি হয়েছেন রিয়ালিটি শোয়ের রকস্টার হোস্ট, ভারতীয় ক্রিকেট বোর্ডের (BCCI) সভাপতি হিসেবেও চালিয়ে ব্যাট করেছেন সৌরভ। এমনকী বিজ্ঞাপনের জগতেও মহারাজ একেবারে স্টেপআউট করে 'বাপি বাড়ি যা...' মুডেই খেলেন। সম্প্রতি এক বিস্কুট কোম্পানির হয়ে দুরন্ত এক টিভিসি-তে সৌরভ মাতালেন ডনের ভূমিকায়। সৌরভ তাঁর অফিসিয়াল ফেসবুকে পেজে সেই ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গেই লাইক-শেয়ারের বন্যা বয়ে গিয়েছে। বিগত ২১ ঘণ্টায় (প্রতিবেদন) লেখার সময় পর্যন্ত সৌরভের ভিডিয়োতে লাইকের সংখ্যা ২.৯ হাজার। কমেন্ট এসেছে ২৮৫টি ও শেয়ার হয়েছে ৬৭০টি। প্রতিবেদনের মধ্যেই দেওয়া রইল সৌরভের নতুন বিজ্ঞাপন। দেখে নিন আপনিও।

আরও পড়ুনKayla Simmons: বিশ্বের সব চেয়ে লাস্যময়ী ভলি প্লেয়ার তিনি, তবে' অন্য খেলা'য় দরদরিয়ে ঘামাচ্ছেন!

ভারতের প্রাক্তন বোর্ড সভাপতি ও সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক সৌরভকে ফের দেখা যাবে আইপিএলে। আসন্ন আইপিএলে ফের একবার তাঁকে দেখা যাবে দিল্লি ক্যাপিটালসের শিবিরে। তিনি এবার ডিরেক্টর অফ ক্রিকেট পদে। আগামী ৩১ মার্চ থেকে শুর হচ্ছে আইপিএল সিক্সটিন। ঘরোয়া মরসুমে শেষ হয়ে গিয়েছে। ফলে আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি ক্রোড়পতি লিগের জন্য জোর কদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে। সেই পথে হেঁটেছে সৌরভের দিল্লিও। সম্প্রতি সৌরভের নেতৃত্বে কলকাতায় হয়ে গেল কন্ডিশনিং ক্যাম্প। সৌরভই বলেছিলেন কলকাতায় শিবির করতে। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেকের মাঠে হল শিবির। যদিও দলের হেড কোচ রিকি পন্টিং এই শিবিরে ছিলেন না। সরফরাজ খান, পৃথ্বী শ, ঈশান্ত শর্মা, মণীশ পাণ্ডে ও চেতন সাকারিয়ার মতো ক্রিকেটাররা ছিলেন। এর আগেও কলকাতাতেই দিল্লি তিন দিনের একটি ক্যাম্প করেছিল। আগামী শিবিরের আগেই দিল্লি বেছে নেবে তাদের নতুন অধিনায়ককে। সৌরভ জানিয়েছেন এমনটাই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.