WATCH | Virat Kohli And Rohit Sharma: খেলার ফাঁকে দুই মহানক্ষত্র মাখলেন আদরে, তাঁদের 'ব্রোম্যান্স' এখন ভাইরাল নেটপাড়ায়

Virat Kohli, Rohit Sharma show off bromance during MI vs RCB: বিরাট কোহলি ও রোহিত শর্মার খুনসুটি নেটপাড়ায় হয়ে গেল ভাইরাল। আপনিও দেখে নিন সেই ভিডিয়ো।

Updated By: Apr 12, 2024, 04:00 PM IST
WATCH  | Virat Kohli And Rohit Sharma: খেলার ফাঁকে দুই মহানক্ষত্র মাখলেন আদরে, তাঁদের 'ব্রোম্যান্স' এখন ভাইরাল নেটপাড়ায়
রোহিরাট জিন্দাবাদ, বলছেন ফ্য়ানরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘরের মাঠে ডেকে, মুম্বই ইন্ডিয়ান্স একেবারে ধুয়ে দিল রয়্যাল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরুকে (MI vs RCB, IPL 2024)। টস হেরে প্রথমে ব্য়াট করে ফাফ দু প্লেসিসরা আট উইকেটে ১৯৬ রান তুলেছিল। মুম্বইয়ের তারকাখচিত ব্য়াটিং লাইনআপের এই রান কোনও রানই মনে হয়নি। তারা ২৭ বল হাতে রেখে, হেসেখেল এই ম্য়াচ বার করে নেয় সাত উইকেটে। তবে আইপিএলে হারা-জেতার ঊর্ধ্বেও তৈরি হয় কিছু মুহূর্ত। আর এবার সেই মুহূর্ত কেড়ে নিলেন ভারতীয় ক্রিকেটের দুই মহারথী বিরাট কোহলি ও রোহিত শর্মা (Virat Kohli And Rohit Sharma)। দু'জনেই আজ নিজেদের ফ্র্যাঞ্চাইজির প্রাক্তন অধিনায়ক। তবে মুম্বইয়ে রোহিত ও বেঙ্গালুরুতে বিরাট আইকন হয়েই থেকে যাবেন আজীবন। 

আরও পড়ুন: Virat Kohli On Hugs With Gautam Gambhir: 'এই যাহ! মশলা শেষ...' গম্ভীরকে জড়ানোর প্রসঙ্গে কোহলি

এবার আসা যাক ঘটনার প্রসঙ্গে। রানার্স এন্ডে দাঁড়িয়ে শ্য়াডো করছিলেন রোহিত। ফিল্ডিং প্লেসমেন্টে বদলের সময়ে বিরাট হেঁটে আসছিলেন। আসার সময়ে তিনি রোহিতকে প্য়াট করে চলে যান। রোহিত তখন বিরাটকে দেখে থাম্বস আপ করেন। খেলার ফাঁকে দুই মহানক্ষত্রের 'ব্রোম্য়ান্স' দেখে মন ভরে গেল নেটপাড়ার। আবারও কোথাও বিরাট-রোহিত বুঝিয়ে দিলেন যে, তাঁদের সম্পর্ক অটুটই থাকবে। ভারতীয় ক্রিকেটের দুই সর্বকালের অন্যতম সেরা সেবক তাঁর। কাঁধে কাঁধ মিলিয়ে দেশকে জিতিয়েছেন বহু ম্য়াচ। তাঁদের অবদানের কথা বলে বা লিখে শেষ করা যাবে না। আজও তাঁরা ভারতীয় ব্যাটিং লাইনআপের স্তম্ভ। দু'জনেই বদলে দিতে পারেন ম্য়াচের রঙ। 

সপ্তদশ আইপিএল শেষ হলেই ফের বাইশ গজে আইসিসি-র মহাযুদ্ধ। কুড়ি ওভারের ফরম্য়াটে শ্রেষ্ঠত্বের মুকুট ছিনিয়ে নেওয়ার লড়াইয়ে ২০টি দেশ। আগামী ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত চলবে টি-২০ বিশ্বকাপ। ফের একবার নীল জার্সিতে আগুন জ্বালাবেন ফ্য়ানদের প্রিয় রোহিরাট জুটি।

আরও পড়ুন: Rohit Sharma: সাতাশের বিশ্বকাপেও তিনি? আগামীর নীলনকশা থেকে অবসরের ভাবনা, অকপট রোহিত

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.