Virat Kohli: 'আমরা দু'জনই...' দ্রাবিড়ের সঙ্গে ছবি শেয়ার কোহলির, আবেগি হয়ে পড়লেন মহারথী

Virat Kohli shares heartwarming post with Rahul Dravid: ডমিনিকা টেস্টের প্রাক্কালে আবেগি হয়ে পড়লেন বিরাট কোহলি। কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে ছবি শেয়ার করে ১২ বছর আগের স্মৃতিচারণা করলেন 'কিং কোহলি'

Updated By: Jul 10, 2023, 02:38 PM IST
Virat Kohli: 'আমরা দু'জনই...' দ্রাবিড়ের সঙ্গে ছবি শেয়ার কোহলির, আবেগি হয়ে পড়লেন মহারথী
দ্রাবিড়ের সঙ্গে ছবি পোস্ট করে আবেগি কোহলি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে এখন টিম ইন্ডিয়া। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ফরম্যাটে খেলবে ভারত (West Indies vs India)।  আগামী ১২-১৬ জুলাই ডমিনিকার উইন্ডসর পার্কে শুরু তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট। ডমিনিকা টেস্টের আগে অত্যন্ত আবেগি হয়ে পড়লেন ভারতের প্রাক্তন অধিনায়ক ও ব্যাটিং মায়েস্ত্রো বিরাট কোহলি (Virat Kohli)। প্রাক্তন সতীর্থ ও বর্তমান হেড কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে (Rahul Dravid) ছবি শেয়ার করে নস্ট্যালজিয়ায় ডুব দিলেন বিরাট। দ্রাবিড় ও বিরাট দু'জনেই এক যুগ পর উইন্ডসর পার্কে পা রাখলেন। শেষবার ২০১১ সালে তাঁরা এক সঙ্গে দেশের হয়ে টেস্ট খেলেছেন ডমিনিকায়। তখন অধিনায়ক ছিলেন এমএস ধোনি (MS Dhoni)। দ্রাবিড় আজ কোচ, বিরাট দলের মহারথী। কোহলি গ্যালারিতে দাঁড়িয়ে দ্রাবিড়ের সঙ্গে ছবি পোস্ট করে লিখলেন, 'ডমিনিকায় ২০১১ সালে শেষবার টেস্ট খেলেছিলাম আমরা। সেই টেস্টে বর্তমান দলের মাত্র দু'জন আমরা। কখনও ভাবিনি যে, এই যাত্রায় আবার আমাদের ভিন্ন ভূমিকায় ফিরিয়ে আনবে। অত্যন্ত কৃতজ্ঞ।'

আরও পড়ুন: Sunil Gavaskar: 'ও আমাকে অত্যন্ত...!' রোহিতকে আর রেয়াত করলেন না সানি! ফুঁসছেন কিংবদন্তি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

দ্বিতীয় টেস্ট শুরু প্রথম টেস্ট শেষের চারদিন পর থেকে। ২০-২৪ জুলাই ত্রিনিদাদের কুইন'স পার্ক ওভালে দ্বিতীয় টেস্ট। এই সিরিজ ডিসাইডার ম্যাচই হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজের মধ্যে ঐতিহাসিক ১০০ তম টেস্ট। টেস্ট সিরিজ শেষ হলেই তিন ম্য়াচের ওয়ানডে সিরিজ শুরু। প্রথম ম্যাচ ২৭ জুলাই, বার্বাডোজের কেনসিংটন ওভালে। দ্বিতীয় ওয়ানডে ২৯ জুলাই, এই কেনসিংটন ওভালেই। সিরিজের তৃতীয় তথা শেষ ওয়ানডে ম্যাচ ১ অগাস্ট ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে। ওয়ানডে সিরিজ শেষ হওয়ার দু'দিনের মধ্যে শুরু পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ। যে ব্রায়ান লারা স্টেডিয়ামে ভারত-ওয়েস্ট ইন্ডিজ শেষ ওয়ানডে ম্যাচ খেলবে, সেই স্টেডিয়ামেই শুভারম্ভ পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের। ৩ আগস্ট প্রথম কুড়ি ওভারের যুদ্ধ। ৬ আগস্ট দ্বিতীয় টি-২০ ম্যাচ গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে। তৃতীয় টি-২০ ৮ আগস্ট এই মাঠেই। চতুর্থ (১২ আগস্ট) ও পঞ্চম টি-২০ ম্যাচ (১৩ আগস্ট) দু'টি হবে মার্কিন মুলুকে। ফ্লোরিডার লডারহিলে অবস্থিত সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে। (ভারতীয় সময়ে টেস্ট ম্য়াচ শুরু সন্ধে ৭টা ৩০ মিনিট থেকে, ওয়ানডে শুরু সন্ধে ৭টা থেকে ও টি-২০ ম্যাচ শুরু হবে রাত আটটা থেকে)

 

ভারতের টেস্ট দল: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, বিরাট কোহলি, রুতুরাজ গায়কোয়াড়, যশস্বী জয়সওয়াল, অজিঙ্ক রাহানে (সহ অধিনায়ক), শ্রীকর ভরত (উইকেটকিপার), ঈশান কিশান (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, শার্দূল ঠাকুর, অক্ষর প্যাটেল, মহম্মদ সিরাজ, মুকেশ কুমার, জয়দেব উনাদকট এবং নবদীপ সাইনি।

প্রথম টেস্টের জন্য ওয়েস্ট ইন্ডিজের দল: ক্রেগ ব্রেথওয়েট (অধিনায়ক), জারমেইন ব্ল্যাকউড, অ্যালিক অ্যাথানজে, টেগনারিন চন্দ্রপাল, রহিম কর্নওয়াল, জোশুয়া ডি সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, জেসন হোল্ডার, আলজারি জোসেফ, কির্ক ম্যাকেনজি, রেমন রেইফার, কেমার রোচ, জোমেল ওয়ারিকান।

আরও পড়ুন:WATCH | MS Dhoni: কেক কেটে নিজে খেলেন, পোষ্যদের খাওয়ালেন! মন ছুঁয়ে নেবে ভিডিয়ো

.