Wasim Akram | T20 World Cup 2022: 'অন্য কোনও গ্রহ থেকে এসেছে ও!', এই ভারতীয় তারকাকে দেখে থ আক্রম

সূর্যকুমার যাদব। দেখতে গেলে পুরো বিশ্বকাপে এই একজনকে নিয়েই কথা বলছে বাইশ গজ। সূর্যর ব্যাটিংয়ে মোহিত প্রাক্তন থেকে বর্তমানরা। এবার সূর্যর ভূয়সী প্রশংসা করলেন ওয়াসিম আক্রম।

Updated By: Nov 8, 2022, 05:46 PM IST
Wasim Akram | T20 World Cup 2022: 'অন্য কোনও গ্রহ থেকে এসেছে ও!', এই ভারতীয় তারকাকে দেখে থ আক্রম
আক্রম মজেছেন সূর্যকুমার যাদবে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কখনও ফাইন লেগের ওপর দিয়ে নটরাজ সুইপ, তো কখনও ওয়াইড লং অন দিয়ে হেলিকপ্টার হুইপ! প্রয়োজনে এক্সট্রা কভারের ওপর দিয়ে ড্রাইভ থেকে ব়্যাম্প ওভার উইকেটকিপার। আবার স্কোয়ারের ওপর দিয়ে কাট। এই মুহূর্তে একজন ব্যাটারই এসব অনায়াস দক্ষতায় এবং অবলীলায় করছেন। তাঁর আর কোনও ভূমিকার প্রয়োজন নেই। তিনি 'ওয়ান অ্যান্ড অনলি' সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) ওরফে বাইশ গজের নতুন 'মিস্টার ৩৬০'। বোলাররা বুঝেই উঠতে পারছেন না যে, বিশ্বের এক নম্বর টি-২০ ব্যাটারকে কোন বলে পরাস্ত করা সম্ভব! কীভাবে থামবে এই তাণ্ডবলীলা! এহেন সূর্যকুমারে মজেছেন পাক কিংবদন্তি পেসার ওয়াসিম আক্রম (Wasim Akram)।

আক্রম এক অনুষ্ঠানে বলছেন, 'আমার মনে হচ্ছে ও অন্য় কোনও গ্রহ থেকে এসেছে। ও সকলের থেকে আলাদা। ২০২২ সালে ও একমাত্র ব্যাটার যে, আন্তর্জাতিক টি-২০ ফরম্যাটে ১০০০ রান করেছে। ও চোখের আরাম। শুধুই জিম্বাবোয়ের বিরুদ্ধে নয়, বিশ্বের প্রথম সারির বোলিং আক্রমণের বিরুদ্ধেই। একে তে ওইরকম প্রতিভা। তারওপর ওরকম ভয়ডরহীন ব্যাটিং। গালে বল লাগলেও, ভয় পাওয়ার কিছু নেই। এরকম কোনও ছেলেকে খেলতে দেখলেই ভালো লাগে। আমি ওর খেলা দেখতে ভালোবাসি।' আক্রমের সুরে গলা মিলিয়ে ওয়াকার বলেন, 'বোলাররা আর পালাবে কোথায়!' বোঝাই যাচ্ছে যে, এই মুহূর্তে সূর্যতেই মজে রয়েছে বাইশ গজ। 

আরও পড়ুন: Suryakumar Yadav, ICC T20 World Cup 2022: সুযোগ পেলেই ফের চালিয়ে খেলবেন, অশ্বিনকে জানালেন নতুন 'মিস্টার 360 ডিগ্রি'

আরও পডুনSuryakumar Yadav: বিশ্বযুদ্ধের জন্য নিয়েছেন মুম্বইতে বিশেষ প্রস্তুতি, সূর্যর সাফল্যের নেপথ্যে এই প্রাক্তন ক্রিকেটার

আরও পড়ুন: Suryakumar Yadav | Explained: নটরাজ সুইপ থেকে হেলিকপ্টার হুইপ! নেপথ্যে কোন বিজ্ঞান? জানিয়ে দিলেন 'মিস্টার ৩৬০'

টি-২০ বিশ্বকাপে এই মুহূর্তে সর্বোচ্চ রান শিকারিদের তালিকায় তিনে সূর্য। সেমিতে ব্রিটিশদের বিরুদ্ধে এমন বিধ্বংসী ফর্ম বজায় রাখতে পারলে, বিরাট কোহলির ঠিক পিছনেই দ্বিতীয় স্থানে থাকবেন সূর্য। কারণ ডাচ ব্যাটার ম্যাক্সওয়েল প্যাটট্রিক ৮ ম্যাচে ২৪২ রান করলেও, তাঁর দল ইতিমধ্যেই ছিটকে গিয়েছে। তিনে থাকা সূর্যের রান ৫ ম্যাচে ২২৫। সর্বোচ্চ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৪০ বলে ৬৮। গড় ৭৫.০০। স্ট্রাইক রেট ১৯৩.৯৬।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.