IND vs PAK | World Cup 2023: 'ঈশ্বর'কে চটানোর ভয়ংকর পরিণাম! ঠারেঠোরে ক্ষমা চাইলেন শোয়েব

Shoaib Akhtar To Sachin Tendulkar On Thanda Post: শোয়েব আখতার বুঝে গেলেন যে ভুল লোককে ট্রোল করে ফেলেছেন তিনি। সচিন তেন্ডুলকরের থেকে পাল্টা পেয়ে আর মুখ তুলে দাঁড়াতে পারলেন না শোয়েব।

Updated By: Oct 15, 2023, 06:57 PM IST
IND vs PAK | World Cup 2023: 'ঈশ্বর'কে চটানোর ভয়ংকর পরিণাম! ঠারেঠোরে ক্ষমা চাইলেন শোয়েব
সচিনের পাল্টায় কুপোকাত শোয়েব

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপের একপেশে 'মাদার অফ অল ব্য়াটল'-এর (IND vs PAK | World Cup 2023) সাক্ষী থেকেছে নরেন্দ্র মোদী স্টেডিয়াম ((Narendra Modi Stadium, Ahmedabad)। গত শনিবার লক্ষাধিক দর্শকের সামনে হেসেখেলে রোহিত শর্মা অ্যান্ড কোং (Rohit Sharma) চিরপ্রতিদ্বন্দ্বী দেশকে উড়িয়ে দিল। পার্কে ঘুরতে আসার মেজাজে শনিবার খেলেছে টিম ইন্ডিয়া। রোহিত টস জিতে ব্য়াট করতে পাঠিয়েছিলেন বাবর আজমদের (Babar Azam)। ভারতীয়দের পেস-স্পিনের লাগাতার আক্রমণে মোতেরায় মুখ থুবড়ে পড়ে পাক ব্য়াটিং লাইন-আপ। ৪২.৫ ওভারে মাত্র ১৯১ রানে শেষ হয়ে যায় বাবরদের গল্প। সেই রান তাড়া করে ভারত ম্য়াচ জেতে সাত উইকেটে, হাতে ১১৭ বল রেখে। 

আরও পড়ুন: IND vs PAK | World Cup 2023: বেঁফাস কথা পাক টিম ডিরেক্টরের, ক্ষমাহীন ট্রোল ভারতের প্রাক্তনদের

খেলা শুরু হওয়ার ২৪ ঘণ্টা আগে সোশ্যাল মিডিয়া সরগরম করে দিয়েছিলেন পাক কিংবদন্তি শোয়েব আখতার (Shoaib Akhtar)। তাঁর নিশানায় ছিলেন 'ক্রিকেট ঈশ্বর' সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। সচিনকে আউট করার একটি ছবি পোস্ট করে শোয়েব তাঁর এক্স অ্যাকাউন্টে (সাবেক ট্যুইটার) লিখেছিলেন, 'আগামীকাল এরকম কিছু করতে চাইলে  #ThandRakh, ভারত ম্য়াচ জেতার পর সচিন পাল্টা দেন শোয়েবকে। তিনি লেখেন, 'আমার বন্ধু, তোমার পরামর্শ মেনেই সব কিছু একদম ঠান্ডা রেখেছিলাম।' শোয়েব হার স্বীকার করে নিয়ে ঠারেঠোরে ক্ষমাই চেয়ে নিলেন সচিনের থেকে। ম্য়াচের পরেরদিন শোয়েব ফের এক্সে মন্তব্য করেন।

সচিনের ট্যুইট ধরে লেখেন, 'আমার বন্ধু তুমিই সর্বকালের শ্রেষ্ঠ যে এই খেলা পেয়েছে। নিঃসন্দেহে তুমিই এই খেলার সবচেয়ে বড় অ্যাম্বাসেডর। তবে আমাদের এই বন্ধুতাপূর্ণ বিদ্রুপ চলতেই থাকবে। তা নিশ্চিত ভাবে বলতে পারি।' ঘটনাচক্রে সচিন-শোয়েবের লড়াই দেখার জন্য একসময়ে মাঠ ভরাতেন ফ্যানরা। দু'জনেই স্ব-স্ব ক্ষেত্রে ছিলেন অসাধারণ। সচিন-শোয়েবে মাঠের মধ্যে চূড়ান্ত প্রতিদ্বন্দ্বিতা করলেও, মাঠের বাইরে ছিলে দারুণ বন্ধু।

আরও পড়ুন: IND vs PAK | World Cup 2023: 'শুনলামই না দিল দিল পাকিস্তান', নীল সমুদ্রে তলিয়ে গেল দল! আক্ষেপ করছেন মিকি

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, ১লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.