IND vs PAK | World Cup 2023: 'শুনলামই না দিল দিল পাকিস্তান', নীল সমুদ্রে তলিয়ে গেল দল! আক্ষেপ করছেন মিকি

Pakistan Team Director Mickey Arthur On Loss Against India: আহমেদাবাদের গ্যালারি ছিল ভারতীয় ফ্যানদের দখলে। যে দৃশ্য দেখে কার্যত বুক ভেঙে গিয়েছে পাকিস্তানের টিম ডিরেক্টরের!

Updated By: Oct 15, 2023, 04:07 PM IST
IND vs PAK | World Cup 2023:  'শুনলামই না দিল দিল পাকিস্তান', নীল সমুদ্রে তলিয়ে গেল দল! আক্ষেপ করছেন মিকি
দুঃখই যাচ্ছে না মিকির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপের একপেশে 'মাদার অফ অল ব্য়াটল'-এর (IND vs PAK | World Cup 2023) সাক্ষী থেকেছে নরেন্দ্র মোদী স্টেডিয়াম ((Narendra Modi Stadium, Ahmedabad)। গত শনিবার লক্ষাধিক দর্শকের সামনে হেসেখেলে রোহিত শর্মা অ্যান্ড কোং (Rohit Sharma) চিরপ্রতিদ্বন্দ্বী দেশকে উড়িয়ে দিল। পার্কে ঘুরতে আসার মেজাজে শনিবার খেলেছে টিম ইন্ডিয়া। রোহিত টস জিতে ব্য়াট করতে পাঠিয়েছিলেন বাবর আজমদের (Babar Azam)। ভারতীয়দের পেস-স্পিনের লাগাতার আক্রমণে মোতেরায় মুখ থুবড়ে পড়ে পাক ব্য়াটিং লাইন-আপ। ৪২.৫ ওভারে মাত্র ১৯১ রানে শেষ হয়ে যায় বাবরদের গল্প। সেই রান তাড়া করে ভারত ম্য়াচ জেতে সাত উইকেটে, হাতে ১১৭ বল রেখে। ম্য়াচের পর পাকিস্তানের টিম ডিরেক্টর মিকি আর্থার (Mickey Arthur) স্বীকার করে নিলেন যে, তাঁরা নীল সমুদ্রে তলিয়েই গেলেন। যদিও তিনি খোঁচা দিয়েছেন বিসিসিআইকেও (BCCI)।

আরও পড়ুন: IND vs PAK | World Cup 2023: মোতেরায় ইজরায়েলের সমর্থনে পোস্টার! রাষ্ট্রদূত শেয়ার করলেন সেই ছবি

মিকি বলেন, 'দেখুন খুব সত্যি বলতে আমার একবারও মনে হয়নি যে, কোনও আইসিসি-র ইভেন্ট খেলছিলাম। মনে হল দ্বিপাক্ষিক সিরিজ। মাইক্রোফোনে সেভাবে শুনলামই না দিল দিল পাকিস্তান।' পাকিস্তানের সমর্থক না পাওয়ার কথাও বললেন মিকি। এই প্রসঙ্গে তাঁর বক্তব্য, 'দর্শক অবশ্যই একটা ভূমিকা পালন করে। তবে সমর্থন না পাওয়াটাকে আমি কারণ হিসেবে দেখাতে চাই না। আমরা আসলে মুহূর্তে বাঁচতে চেয়েছিলাম। আমরা কীভাবে ভারতীয়দের বিরুদ্ধে খেলি, সেটাই দেখার ছিল।' তবে মিকি যে বিসিসিআই-কে খুঁচিয়ে দিয়ে ভালো করেননি, তা তিনি এই বক্তব্য রাখার পরেই বুঝে গিয়েছিলেন। এরপর কয়েকজন বিদেশি সাংবাদিকের প্রশ্নে আর চালিয়ে খেলেননি মিকি। তিনি রীতিমতো ঠুকে খেলেন। তাঁর থেকে জানতে চাওয়া হয়েছিল বিশ্বকাপে কি এসব ঠিক? যার উত্তরে মিকি বলেন, 'দেখুন আমি এই নিয়ে মন্তব্য করতে পারব না। আমি চাই না জরিমানা দিতে।' 

'দিল দিল পাকিস্তান'- না শোনার মিকির আক্ষেপ নিয়ে বিসিসিআই-এর এক আধিকারিককে প্রশ্ন করা হয়েছিল। তিনি বলেন, 'দিল দিল পাকিস্তান বাজানোর মধ্যে কোনও ক্ষতি নেই। কিন্তু আমাদের বলুন কখন বাজানো উচিত ছিল? যখন বাবর বা রিজওয়ান আউট হয়ে গেল নাকি যখন শাহিনকে ছক্কা হাঁকাল রোহিত। এই গান তো ফ্য়ানদের জন্য়। কিন্তু ফ্যানরাই তো ছিল না।' সাংবাদিক বৈঠকে মিকি সাফ স্বীকারও করে নেন যে, তাঁর টিম ভয় পেয়ে গিয়েছিল। তিনি বলেন, 'আমাদের সার্বিক পারফরম্যান্স দেখলে বোঝা যাবে যে, আমরা ভীত হয়ে পড়েছিলাম কিছুটা। আরও একটু বেশি করা উচিত ছিল। আমরা খোলসের মধ্যে ঢুকে পড়েছিলাম।' এককথায় মিকি মাথা নত করেই হার মেনে নিলেন।

আরও পড়ুন: IND vs PAK | World Cup 2023: 'ওর কাকার ছেলে...'! বাবরকে ছিঁড়ে খেলেন আক্রম, কিংবদন্তি মানতে পারছেন না

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, ১লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

  

.