Virat Kohli-কে অজি মিডিয়ার খোঁচা! হিসাব বুঝে নিলেন Wasim Jaffer

অজি মিডিয়ার মুখ বন্ধ করিয়ে দিলেন ওয়াসিম জাফর!

Updated By: Jan 7, 2022, 06:05 PM IST
Virat Kohli-কে অজি মিডিয়ার খোঁচা! হিসাব বুঝে নিলেন Wasim Jaffer
বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: অজি মিডিয়া 'চ্যানেল সেভেন' (Channel 7) বিরাট কোহলিকে (Virat Kohli) খোঁচা দিয়ে টুইট করে। ভারতের টেস্ট ক্যাপ্টেনের সাম্প্রতিক ফর্ম নিয়ে প্রশ্ন তোলে ওই মিডিয়া। তবে কোহলির হয়ে ব্যাট ধরলেন ভারতের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফর (Wasim Jaffer)। রঞ্জি ক্রিকেটের কিংবদন্তি টুইটারে রাজত্ব করেন। ভারতীয় ক্রিকেটারদের রক্ষাকবচ হয়ে দাঁড়িয়ে মক্ষম জবাব দেন জাফর। এবারও তার ব্য়তিক্রম হল না। 

চ্যানেল সেভেনের টুইটে একটি পরিসংখ্যান দেওয়া হয়। সেখানে বলা হয় যে, কোহলির টেস্ট গড় ৩৭.১৭। সেখানে অজি পেসার মিচেল স্টার্কের (Mitchell Starc) গড়  ৩৮.৬৩। এই টুইটের সঙ্গেই স্টার্ক-কোহলির ছবি জুড়ে একটি কোলাজ পোস্ট করা হয়। টুইটের শিরোনাম দেওয়া হয়, 'দিনের পরিসংখ্যান'। এই টুইটের কিছুক্ষণ পরেই ব্যাট হাতে ক্রিজে নেমে পড়েন জাফর। তিনি অজি মিডিয়ার মুখ বন্ধ করে দিয়ে চমকপ্রদ পরিসংখ্যান তুলে ধরেন। জাফর অজি তারকা ব্যাটার স্টিভ স্মিথের ওয়ানডে গড়ের সঙ্গে ভারতীয় পেসার নভদীপ সাইনির তুলনা করেন। সেখানে দেখা যাচ্ছে স্মিথের একদিনের ক্রিকেটে এখন ব্যাটিং গড় ৪৩.৩৪। সেখানে সাইনির গড় ৫৩.৫০! এরপর আর 'চ্যানেল সেভেন' আর কিছু বলতে পারেনি।

আরও পড়ুন: অদ্ভুত ভাবে Ben Stokes পেলেন 'জীবন'! নয়া আইনের দাবি Sachin Tendulkar-এর

২০১৯ থেকে টেস্টে তিন অঙ্কের রান নেই কোহলির। এর মধ্যে গত টেস্টের দুই ইনিংসে অফ স্টাম্পের অনেক বাইরের বলে অহেতুক খোঁচা মেরে আউট হয়েছেন। শুধু তাই নয়, গত বছর বিদেশের মাটিতে শেষ ১০ ইনিংসে খোঁচা দিয়ে ফিরেছেন কোহলি। এর সঙ্গে যোগ হয়েছে বিসিসিআই-এর বিরুদ্ধে 'জেহাদ'। এসব মাথায় রেখেই কোহলি মাঠে নামবেন। তিনি যদি কেপটাউন টেস্ট জিততে পারেন তাহলে প্রথম ভারত অধিনায়ক হিসাবে দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ জয়ের ইতিহাস লিখবেন তিনি।ফলে সব মিলিয়ে বেশ চাপে রয়েছেন 'কিং কোহলি'। জোহানেসবার্গের ওয়ান্ডারার্সের সদ্যসমাপ্ত ভারত-দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় টেস্ট থেকে পিঠের চোটের জন্য সরে দাঁড়াতে বাধ্য হন কোহলি। কেপটাউনে তিনি ফের মাঠে নামবেন। তা একপ্রকার নিশ্চিত। এখন দেখার কোহলি বড় রানের মুখ দেখেন কিনা!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.