Mumbai Indians: মুম্বইয়ের ব্যাটার বিস্কিটের মধ্যে টুথপেস্ট ঢুকিয়ে সতীর্থদের দিলেন!-WATCH

ব্রেভিস-ডেভিড ও মেরেডিথরা এই তিলকের দুষ্টুমির ব্যাপারে বিন্দুমাত্র অবগত ছিলেন না।

Updated By: May 3, 2022, 05:30 PM IST
Mumbai Indians: মুম্বইয়ের ব্যাটার বিস্কিটের মধ্যে টুথপেস্ট ঢুকিয়ে সতীর্থদের দিলেন!-WATCH
বিস্কিট নিয়ে তিলকের দুরন্ত মজা

নিজস্ব প্রতিবেদন: মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) তরুণ ব্যাটার তিলক বর্মা (Tilak Verma) বিস্কিট নিয়ে সতীর্থদের সঙ্গে মশকরা করলেন। তিলক ওরিও বিস্কিটের মধ্যে থেকে ক্রিম সরিয়ে দিয়ে তার জায়গায় টুথপেস্ট ভরে দিলেন। এরপর এই বিস্কিট ডেওয়াল্ড ব্রেভিস (Dewald Brevis), টিম ডেভিড (Tim David) ও রিলে মেরেডিথকে (Riley Meredith) খাওয়ার জন্য় দিলেন! যদিও ব্রেভিস-ডেভিড ও মেরেডিথরা এই তিলকের দুষ্টুমির ব্যাপারে বিন্দুমাত্র অবগত ছিলেন না। হাসির এই ভিডিও মুম্বই ইন্ডিয়ান্সই সোশ্যাল মিডিয়া পোস্ট করেছে। প্রতিবেদনে সেই ভিডিও জুড়ে দেওয়া হল। দেখুন তিলকের কাণ্ড।

তিনদিন আগে আইপিএলের ৪৪ নম্বর ম্যাচে মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্পোর্টস অ্যাকাডেমিতে (Dr. DY Patil Sports Academy in Mumbai) মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস ( Rajasthan Royals, RR) ও মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। টানা আট ম্যাচ হেরে আইপিএল (IPL 2022) থেকে ছিটকে যাওয়া মুম্বই অবশেষে জয়ের মুখ দেখতে পেয়েছিল ৯ নম্বর ম্যাচে এসে। আইপিএলের 'সেকেন্ড বয়' রাজস্থানকে ৫ উইকেটে হারিয়ে তারা খাতা খুলেছিল ক্রোড়পতি লিগে। এই টুর্নামেন্টের সর্বোচ্চ পাঁচবারের চ্যাম্পিয়ন ফ্র্যাঞ্চাইজি এবারের মরশুম ভুলে যেতেই চাইবে। এই ম্যাচে রান তাড়া করতে নেমে তিলক ৩০ বলে ৩৫ রানের ইনিংস খেলেন। ডেভিড ৯ বলে ২০ রানের ঝোড়ো ইনিংস খেলে মুম্বইয়ের বৈতরণী পার করান। 

আরও পড়ুন: Cristiano Ronaldo: Manchester United-কে জয় এনে দিয়ে বড় মন্তব্য করলেন সি আর সেভেন! কী বললেন? ভিডিও ভাইরাল

আরও পড়ুনRinku Singh: কেকেআরের ক্রিকেটারের জন্য গর্বিত রায়না! বিশেষ টুইট করলেন 'মিস্টার আইপিএল'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.