Rinku Singh: কেকেআরের ক্রিকেটারের জন্য গর্বিত রায়না! বিশেষ টুইট করলেন 'মিস্টার আইপিএল'

রাজস্থানের বিরুদ্ধে ২৩ বলে অপরাজিত ৪২ রানের ইনিংস খেলে দলের জয়ের নেপথ্যে বড় অবদান রাখেন রিঙ্কু সিং। 

Updated By: May 3, 2022, 05:07 PM IST
Rinku Singh: কেকেআরের ক্রিকেটারের জন্য গর্বিত রায়না! বিশেষ টুইট করলেন 'মিস্টার আইপিএল'
রায়না-রিঙ্কু

নিজস্ব প্রতিবেদন: সেই ২০১৮ সাল থেকে কলকাতা নাইট রাইডার্সে (Kolkata Knight Riders) রিঙ্কু সিং (Rinku Singh)। কিন্তু মূলত তিনি বেঞ্চ গরম করেন। তবে চলতি আইপিএল-এ (IPL 2022) কেকেআরের (KKR) রথী মহারথীরা ক্রমাগত ব্যর্থ হওয়ায় তাঁর কাছে সুযোগ চলে এসেছে। এ বারের নিলামে ৫৫ লক্ষ টাকা দিয়ে তাঁকে কিনে নেয় কলকাতা। তিনটি ম্যাচ খেলে এখনও পর্যন্ত রিঙ্কু ১০০ রান করেছেন। 

 

রিঙ্কু গত সোমবার রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals,RR) বিরুদ্ধে মুম্বইয়ের ওয়াংখেড়েতে (Wankhede Stadium, Mumbai) জ্বলে ওঠেন। ২৩ বলে অপরাজিত ৪২ রানের ইনিংস খেলে দলের ৭ উইকেটে জয়ের নেপথ্যে বড় অবদান রাখেন। রিঙ্কুর ব্যাটে উচ্ছ্বসিত সুরেশ রায়না। রিঙ্কুর প্রশংসায় করলেন বিশেষ টুইট করলেন  'মিস্টার আইপিএল'। রায়না-রিঙ্কু দু'জনেই উত্তরপ্রদেশের বাসিন্দা। রায়না লিখছেন, "রিঙ্কু সিং তুমি ঘরোয়া ক্রিকেটে পরিশ্রমের ফল পাচ্ছ এখন। কেকেআরের হয়ে খুব মূল্যবান ইনিংস খেললে। ভাল খেলেছ ভাই। এভাবে ভাল খেলা চালিয়ে যাও। উত্তরপ্রদেশের নাম উজ্জ্বল করো।"

রায়নাকে আর এই মরশুমে ধরে রাখেনি সিএসকে। তাঁকে আর দেখা যাচ্ছে না আইপিএলে। ব্যক্তিগত কারণে ২০২০ মরশুমের আইপিএল খেলতে পারেননি। ২০২১ সালে অর্থাৎ গতবছর চ্যাম্পিয়ন টিমের সদস্য় ছিলেন তিনি। কিন্তু ১৬০ রান করেছিলেন মাত্র ১৭.৭৭-এর গড়ে। কিন্তু চেন্নাইয়ের হয়ে রায়নার আইপিএল কেরিয়ার বর্ণাঢ্য। ২০০৮-২০১৫, মাঝে দুই বছর বাদ দিয়ে আবার ২০১৮-২০২১। এতগুলো বছরে রায়না চেন্নাইয়ের হয়ে ৫৫২৮ রান করেন ৩২.৫১-এর গড়ে। তাঁর স্ট্রাইক রেট ছিল ১৩৬.৭৬। একটি সেঞ্চুরি ও ৩৯টি অর্ধ-শতরান আছে রায়নার ঝুলিতে। ২০২০ সালের ১৫ অগাস্ট এমএস ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নিয়েছিলেন। ধোনির অবসরের কিছুক্ষণের মধ্যেই রায়না আন্তর্জাতিক আঙিনাকে আলবিদা জানান। তবে ধোনির সঙ্গে রায়নার আইপিএল অবসর আর নেওয়া হল না। আগেই চলে যেতে হল রায়নাকে।

আরও পড়ুন: IPL 2022: KKR-এ র পাঁচ বছরের পুরনো সদস্য Rinku Singh- কে ‘নবাগত’ বলে অহেতুক বিতর্কে Shreyas Iyer

আরও পড়ুন:  Rinku Singh, IPL 2022: ক্রিজে যাওয়ার আগে হাতে কী লিখেছিলেন KKR-এর ব্যাটার? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.